close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

‘বন্দুকধারী’ বিধায়ক চ্যাম্পিয়নকে শেষমেশ বহিষ্কৃত করল বিজেপি

উত্তরাখণ্ড বিজেপির সাধারণ সম্পাদক অনিল গোয়েল এক নির্দেশিকা প্রকাশ করে এই সিদ্ধান্তের কথা জানান। রাজ্য সভাপতি অজয় ভট্ট এবং জনসংযোগে দায়িত্বে থাকা দেবেন্দ্র ভাসিনের নির্দেশেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে

Updated: Jul 12, 2019, 01:34 PM IST
‘বন্দুকধারী’ বিধায়ক চ্যাম্পিয়নকে শেষমেশ বহিষ্কৃত করল বিজেপি
ছবি- এএনআই

নিজস্ব প্রতিবেদন: ‘বন্দুকধারী’ বিধায়ককে বহিষ্কৃত করল বিজেপি। আগেই নিলম্বিত (সাসপেন্ড) পর্যায়ে ছিলেন। তাঁর বিরুদ্ধে একাধিক বিতর্ক তৈরি হওয়ায় অনির্দিষ্টকাল পর্যন্ত উত্তরাখণ্ডের বিজেপি বিধায়ক প্রণব সিং চ্যাম্পিয়নকে প্রথমে তিন মাস পরে অনির্দিষ্টকাল পর্যন্ত নিলম্বন করা হয়। এ বার বন্দুক নিয়ে নেচে চূড়ান্ত শাস্তির মুখে পড়লেন তিনি।

উত্তরাখণ্ড বিজেপির সাধারণ সম্পাদক অনিল গোয়েল এক নির্দেশিকা প্রকাশ করে এই সিদ্ধান্তের কথা জানান। রাজ্য সভাপতি অজয় ভট্ট এবং জনসংযোগে দায়িত্বে থাকা দেবেন্দ্র ভাসিনের নির্দেশেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। উল্লেখ্য, বুধবার চ্যাম্পিয়নের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানে তাঁকে চার-চারটি বন্দুক নিয়ে নাচতে দেখা যায়। উরুতে মদের গ্লাস, দু-হাত এবং মুখে চারটি বন্দুক নিয়ে বিজেপি বিধায়কের এ হেন নৃত্যে তাজ্জব সোশ্যাল মিডিয়া। বিরোধীরা তো বটেই বিজেপির একাংশ নিন্দায় সরব হয়। তাঁর বিরুদ্ধে কড়া শাস্তি দেওয়ার দাবি ওঠে।

আরও পড়ুন- রেকর্ড! বৃহস্পতিবার প্রায় মধ্য রাত পর্যন্ত চলল লোকসভা অধিবেশন

যদিও, বিজেপি বিধায়কের কোনও হেলদোল নেই। তাঁর সাফাই, বন্দুকে গুলি ছিল না। আর নিজের ঘরে নাচছি, এতে কারোর আপত্তি থাকতে পারে না। খানপুরের বিধায়ক প্রণব সিংকে এর আগেও একাধিকবার বিতর্কের মুখে পড়েছেন। বিজেপি বিধায়ক দেশরাজ কারনওয়ালের সঙ্গে বিবাদে জড়িয়ে কুস্তি লড়ার আহ্বান জানান। গত মাসে সাংবাদিক নিগ্রহে তাঁর নাম জড়ায়। একসময় প্রাক্তন মুখ্যমন্ত্রী হরিশ রাওয়াতের বিরুদ্ধে তাঁকে বিক্ষুব্ধ কংগ্রেস নেতা হিসাবে বিদ্রোহ ঘোষণা করতে দেখা যায়। ২০১৬ সালে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন।