ফের ট্রেন দুর্ঘটনা, লাইনচ্যুত ভাস্কো দা গামা-পটনা এক্সপ্রেস, নিহত ৩

ফের লাইনচ্যুত ট্রেন। এবার উত্তরপ্রদেশের চিত্রকূট জেলার বান্দা স্টেশনের কাছে লাইনচ্যুত হল ভাস্কো-দা-গামা-পটনা এক্সপ্রেসের ১৩টি বগি। দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে বলে খবর। আহত হয়েছেন কমপক্ষে ৮ জন। আহতদের ভর্তি করা হয়েছে হাসপাতালে । 

Updated By: Nov 24, 2017, 12:27 PM IST
ফের ট্রেন দুর্ঘটনা, লাইনচ্যুত ভাস্কো দা গামা-পটনা এক্সপ্রেস, নিহত ৩

নিজস্ব প্রতিবেদন : ফের লাইনচ্যুত ট্রেন। এবার উত্তরপ্রদেশের চিত্রকূট জেলার বান্দা স্টেশনের কাছে লাইনচ্যুত হল ভাস্কো-দা-গামা-পটনা এক্সপ্রেসের ১৩টি বগি। দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে বলে খবর। আহত হয়েছেন কমপক্ষে ৮ জন। আহতদের ভর্তি করা হয়েছে হাসপাতালে ।

জানা যাচ্ছে, শুক্রবার ভোর ৪.১৮ মিনিট নাগাদ লাইনচ্যুত হয় ভাস্কো-দা-গামা এক্সপ্রেস। ভারতীয় রেলের পিআরও অনিল সাক্সেনা জানিয়েছেন, যাত্রীদের পরিজনদের কাছে সাম্প্রতিকতম তথ্য পৌঁছে দিতে ইতিমধ্যেই হেল্পলাইন নম্বর খোলা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে উদ্ধারকারী দল। উদ্ধার কাজও শুরু হয়েছে।

প্রাথমিক তদন্তে অনুমান, রেল লাইন ভেঙেই লাইনচ্যুত হয়েছে ট্রেন। নিহতদের পরিবারকে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছে মোদী সরকার। 

আরও পড়ুন : জাতীয় সঙ্গীতের সময় উঠে দাঁড়াতে অস্বীকার, নিজস্বীতে ব্যস্ত ২ পড়ুয়া, দেখুন ভিডিও 

প্রসঙ্গত গত ১৯ অগাস্ট উত্তরপ্রদেশে লাইনচ্যুত হয় উত্কল এক্সপ্রেস। ওই দুর্ঘটনায় মৃত্যু হয় ২০ জনের। আহত হন ৮০ জন। এরপর ২৩ অগাস্ট লাইনচ্যুত হয় কৈফিয়ৎ এক্সপ্রেস। ওই দুর্ঘটনায় আহত হন কমপক্ষে ২১ জন। এরপর ৭ সেপ্টেম্বর ঘটে আরও একটি ট্রেন দুর্ঘটনা। লাইনচ্যুত হয় শক্তিপুঞ্জ এক্সপ্রেস।

 

.