Shocking Visual! ব্যস্ত রাস্তায় স্ত্রীকে কোপের পর কোপ স্বামীর, হাড়হিম করা হত্যালীলা...

ছুরি হাতে স্ত্রীকে কোপাতে শুরু করে স্বামী। কোপের পর কোপ... ৭ বার স্ত্রী পুনীথাকে কোপায় সে! গোটা ঘটনা দর্শকের মত রাস্তায় দাঁড়িয়ে দেখতে থাকে উপস্থিত জনতা থেকে পথচারীরা।

Updated By: Jan 24, 2023, 06:29 PM IST
Shocking Visual! ব্যস্ত রাস্তায় স্ত্রীকে কোপের পর কোপ স্বামীর, হাড়হিম করা হত্যালীলা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাড়হিম করা হত্যালীলা তামিলনাড়ুতে। বহরমপুরের কলেজছাত্রী সুতপা চৌধুরীর খুনেরই যেন পুনরাবৃত্তি! ব্যস্ত রাস্তায় প্রকাশ্যে স্ত্রীকে কোপের পর কোপ মারতে থাকল স্বামী। স্বামীর অতর্কিত আক্রমণের মুখে পড়ে প্রথমে খানিকক্ষণ প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করেছিলেন স্ত্রী। কিন্তু খালি হাতে কতক্ষণ-ই বা প্রতিরোধ করা যায়? একসময় রাস্তায় লুটিয়ে পড়লেন স্ত্রী। আর স্ত্রীর মৃত্যু নিশ্চিত হয়েছে দেখে দিব্যি হেঁটে এলাকা ছাড়ল স্বামী! ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর ভেল্লোরে। 

সোমবার রাতে ঘটনাটি ঘটে। পুরো ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভিতে। যে ভিডিয়ো ফুটেজ দেখলে আঁতকে উঠতে হয়! শিরদাঁড়া দিয়ে বয়ে যায় ঠান্ডা স্রোত! অভিযুক্ত স্বামীর নাম জয়শংকর। পরে তাকে গ্রেফতার করেছে পুলিস। জানা গিয়েছে, মাঝ রাস্তাতেই দুজনের মধ্যে ঝগড়া বেঁধেছিল। কিন্তু তার পরিণতি যে এত ভয়ংকর হতে পারে! তা কেউ ঘুণাক্ষরেও টের পায়নি। বচসা চলাকালীনই ছুরি হাতে স্ত্রীকে কোপাতে শুরু করে স্বামী। কোপের পর কোপ... তারপরই রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন স্ত্রী। গোটা ঘটনা দর্শকের মত রাস্তায় দাঁড়িয়ে দেখতে থাকে উপস্থিত জনতা থেকে পথচারীরা। সেই হাড়হিম করা ঘটনার ফুটেজ-

এই ঘটনার পর অভিযুক্ত স্বামী জয়ংশরকে গ্রেফতার করেছে আম্বুর পুলিস। জানা গিয়েছে, মৃতার নাম পুনীথা। একটি বেসরকারি জুতো সংস্থায় কাজ করতেন পুনীথা। সোমবারও কাজেই গিয়েছিলেন পুনীথা। কাজ থেকে বাড়ি ফিরছিলেন তিনি। যখন রাস্তায় তাঁর উপর স্বামী জয়শংকর চড়াও হয়। ৭ বার স্ত্রী পুনীথাকে কোপায় সে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)