নাম না করে মমতা আর কেজরিওয়ালকে তোপ বেঙ্কাইয়া

নিছক ছবি তুলতে আজাদ মার্কেট আর RBI অফিসে ধর্না দিয়েছিলেন দুই মুখ্যমন্ত্রী। নাম না করে মমতা আর কেজরিওয়ালকে তোপ বেঙ্কাইয়া নায়ডুর। সংসদ বিষয়ক মন্ত্রীর মন্তব্য, নোট বাতিলের বিরোধিতায় বিরোধীরা যে রাজনীতি করছে, তা ব্যুমেরাং হয়ে তাদের কাছেই ফিরবে..নোট কাণ্ডে সরকারকে বিঁধতে গিয়ে গুলাম নবি আজাদ যেভাবে উরির প্রসঙ্গ টেনেছেন, তা অত্যন্ত লজ্জার। ওই মন্তব্য আজাদের ব্যক্তিগত নাকি গোটা দলের অবস্থান, সংসদে তা স্পষ্ট করুক কংগ্রেস। মন্তব্য সংসদ বিষক মন্ত্রী বেঙ্কাইয়া নায়ডুর।

Updated By: Nov 18, 2016, 07:15 PM IST
নাম না করে মমতা আর কেজরিওয়ালকে তোপ বেঙ্কাইয়া

ওয়েব ডেস্ক : নিছক ছবি তুলতে আজাদ মার্কেট আর RBI অফিসে ধর্না দিয়েছিলেন দুই মুখ্যমন্ত্রী। নাম না করে মমতা আর কেজরিওয়ালকে তোপ বেঙ্কাইয়া নায়ডুর। সংসদ বিষয়ক মন্ত্রীর মন্তব্য, নোট বাতিলের বিরোধিতায় বিরোধীরা যে রাজনীতি করছে, তা ব্যুমেরাং হয়ে তাদের কাছেই ফিরবে..নোট কাণ্ডে সরকারকে বিঁধতে গিয়ে গুলাম নবি আজাদ যেভাবে উরির প্রসঙ্গ টেনেছেন, তা অত্যন্ত লজ্জার। ওই মন্তব্য আজাদের ব্যক্তিগত নাকি গোটা দলের অবস্থান, সংসদে তা স্পষ্ট করুক কংগ্রেস। মন্তব্য সংসদ বিষক মন্ত্রী বেঙ্কাইয়া নায়ডুর।

আরও পড়ুন- নোট বাতিল ইস্যুতে সুপ্রিম কোর্টের প্রশ্নে জেরবার কেন্দ্র

নোটকাণ্ডে পালে হাওয়া নেই। তা বুঝতে পেরেই সংসদে প্রধানমন্ত্রীর উপস্থিতি দাবি করছে কংগ্রেস। বিতর্ক এড়াতেই অধিবেশন বয়কট করছে তারা। কটাক্ষ সংসদ বিষয়ক মন্ত্রী বেঙ্কাইয়া নায়ডুর।

.