Viral Holi Video Of Two Girls: হোলির দিন স্কুটিতে অশ্লীল প্রেম! দুই মেয়েকে ফাইন ৮০ হাজার...

Viral Holi Video Of Two Girls: সোশ্যাল মিডিয়ায় রিলস বানানো এখন ট্রেন্ড। অনেকের কাছে সেটা উপার্জনের পথও। হোলির দিন দুই যুবতীর আপত্তিকর ও অশ্লীল ভিডিয়ো সরগরম নেটপাড়া। আইনি জটেও জড়িয়ে পড়েন ওই দুই যুবতী। জানা গিয়েছে, নয়ডার ট্রাফিক পুলিস তাঁদের থেকে ৮০ হাজার ৫০০ টাকা জরিমানা জারি করেছে।

Updated By: Mar 28, 2024, 05:40 PM IST
Viral Holi Video Of Two Girls: হোলির দিন স্কুটিতে অশ্লীল প্রেম! দুই মেয়েকে ফাইন ৮০ হাজার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রঙের উৎসবে সমপ্রেমে হাবুডুবু দুই যুবতী। একে অন্যকে রং মাখানোর অছিলায় আপত্তিকর ও অশ্লীলভাবে দেখা যায় তাঁদের। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। তারপরই ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা। 

জানা গিয়েছে, ওই দুই যুবতীর নাম প্রীতি ও বিনীতা। তাঁদের সঙ্গে যে যুবক স্কুটি চালাচ্ছিলেন তাঁর নাম পীযূষ। হোলির দিন আপত্তিকর রিলস বানাতে গিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন তাঁরা। জানা গিয়েছে,  ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর নয়ডার পুলিস তাঁদের থেকে ৩৩ হাজার টাকা জরিমানা জারি করেছে। পরে সেই জরিমানা টাকা বেড়ে দাঁড়ায় ৮০ হাজার ৫০০ টাকা।

আরও পড়ুন: Arvind Kejriwal: আদালতে বিস্ফোরক আপ সুপ্রিমো, ফের ৪ দিনের ইডি হেফজত কেজরিওয়ালের!

জানা গিয়েছে, প্রীতি উত্তরাখণ্ডের বাসিন্দা। এবং নয়ডার বাসিন্দা বিনীতা। অন্যদিকে পীযূষের বাড়ি দিল্লিতে। সোশ্যাল মিডিয়ায় রিলস বানানো এখন ট্রেন্ড। অনেকের কাছে সেটা উপার্জনের পথও। সেই জন্যই নিজেদের ভিডিয়োর জন্য কয়ের মাস ধরে এই ৩ জন একসঙ্গে কাজ শুরু করেন। কিন্তু রিলস বানাতে গিয়ে আপত্তিকর ও অশ্লীলভাবে তাঁরা ভিডিয়ো বানায়। ফলত তাঁরা নেটিজেনদের কটাক্ষের শিকার হয়। শুধু তাই নয়, আইনি জটেও জড়িয়ে পড়েন তাঁরা। এফআইআর দায়ের করা হয় ওই যুবতীর বিরুদ্ধে।

সংবাদ সূত্রের খবর, প্রীতি ও বিনীতার থেকে নয়ডা ট্রাফিক পুলিস জরিমানা ধার্য করেছেন। কিন্তু তাঁদের সেই টাকা দেওয়ার ক্ষমতা নেই, একথা স্পষ্ট জানিয়েছেন তাঁরা। প্রীতি ও বিনীতা উভয়েই জানিয়েছেন যে তাঁরা ভুল করেছেন ও ক্ষমাপ্রার্থী। তবে তাঁরা জরিমানার অর্থ গুনতে পারবেন না। পাশাপাশি তাঁরা এ-ও জানিয়েছেন যে রাস্তায় তাঁরা এই ধরনের স্টান্ট করতে চাননি। শুধুমাত্র রিলস তৈরির জন্য়ই এমন পদক্ষেপ।

বিনীতা জানিয়েছেন যে তাঁরা যা করেছেন তার জন্য ক্ষমাপ্রার্থী। কিন্তু কোনওভাবেই জরিমানার অর্থ তাঁরা ভরতে পারবেন না। বিনীতা এ-ও বলেন যে কাউকে আঘাত করার উদ্দেশ্যে তাঁরা এই ভিডিয়ো বানায়নি। তাঁদের ভুল হয়েছে। ভবিষ্যতে এই ধরনের কাজ তাঁরা আর কখনও করবেন না বলেও জানান তাঁরা। 

আরও পড়ুন: Kota Student Death: কালান্তক কোটা! ফের চরম পদক্ষেপ NEET-পড়ুয়ার, এবছরে এই নিয়ে ৮...

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই দুই যুবতী স্কুটারে একে অপরের মুখোমুখি বসে আছে। বলিউডের জনপ্রিয় গান 'মোহে রঙ লাগা দে রে'-তে  রিলস বানাচ্ছেন। প্রথমে তাঁরা একে অপরকে রঙ লাগায়। তার পরের মুহূর্তেই আপত্তিকর ও অশ্লীলভাবে ভিডিয়ো করতে থাকে।

ওই দুই যুবতীর শুধু হোলির দিনে ভিডিয়োই ভাইরাল হয়নি। হোলির কিছুদিন আগে দিল্লি মেট্রোর মধ্য়েই রং-আবির নিয়ে 'আপত্তিকরভাবে' হোলি খেলায় মত্ত ছিলেন তাঁরা। তাদের সেই ভিডিয়ো ভাইরাল হতেই সমালোচনায় সরব নেটিজেনরা। এই ধরনের ঘটনা বন্ধ করার জন্য মেট্রো কর্তৃপক্ষের কাছে কড়া আইন প্রণয়নেরও দাবি জানিয়েছেন তাঁরা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.