Yamraj conducts long jump: লং জাম্প দিচ্ছেন 'মৃত'রা! ফিতে হাতে রাস্তার গাড্ডা মাপছেন যমরাজ নিজেই...

Viral Video: ভাইরাল এই ভিডিয়োতে কর্ণাটকের মুখ্যমন্ত্রীকে ট্যাগ করা হয়েছে। কেউ কেউ আবার বলছেন, “কি হবে এসবে ? সরকারে যেই হোক না কেন, ট্যাক্সের টাকা খেয়ে নেয়।” অন্য ইউজার বলেছেন, “খুব ভাল প্রচেষ্টা। কিন্তু কোন লাভ নেই।"  

Updated By: Aug 29, 2024, 11:30 AM IST
Yamraj conducts long jump: লং জাম্প দিচ্ছেন 'মৃত'রা! ফিতে হাতে রাস্তার গাড্ডা মাপছেন যমরাজ নিজেই...
ফোটো- এক্স হ্যান্ডেল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খোদ রাস্তায় নেমেছেন যমরাজ তাও আবার লং জাম্প কম্পিটিশনে। দোসর চিত্রগুপ্ত। প্রতিযোগিতায় অংশ নিয়েছে মৃতরা। এমনই দৃশ্য দেখা গেল কর্ণাটকের রাস্তায়। ভাইরাল এই ভিডিয়োতে দেখা যাচ্ছে ফিতে হাতে দাঁড়িয়ে আছেন স্বয়ং যমরাজ এবং চিত্রগুপ্ত। একের পর এক মৃত প্রতিযোগী লাফিয়ে চলেছে। আর কে কত বেশিদূর লাফ দিতে পারল তা মেপে দেখছেন যমরাজ। 

আরও পড়ুন, Agra Incident: অভিযুক্ত IIT পড়ুয়া, ধর্ষণের বিচার চেয়ে যোগীরাজ্যে রাস্তায় বিবস্ত্র 'নির্যাতিতা'!

এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই সমালোচনার ঝড় কর্ণাটকে। তাহলে কি রাস্তার হাল এতটাই বেহাল যে তা চলাচলের অযোগ্য। বড় বড় গর্ত, সেখানে জমে জল। একটু অসাবধানে চললেই সোজা কাদা জলে স্নান। নেটিজেনদের একাংশ তো এ প্রশ্নও রেখেছেন, 'এরপর আশা করি সরকারের চোখে পড়বে।' রাজ্যের দুর্নীতির অবস্থা তুলে ধরে একজন তো লিখেই বসলেন, 'যমরাজের ৪০ শতাংশ কমিশন নিয়ে রাস্তাকে ফিট তকমা দেওয়া উচিত।'  

ভাইরাল এই ভিডিয়োতে কর্ণাটকের মুখ্যমন্ত্রীকে ট্যাগ করা হয়েছে। কেউ কেউ আবার বলছেন, “কি হবে এসবে ? সরকারে যেই হোক না কেন, ট্যাক্সের টাকা খেয়ে নেয়।” অন্য ইউজার বলেছেন, “খুব ভাল প্রচেষ্টা। কিন্তু কোন লাভ নেই।" এর আগে ২১ আগস্ট, বিজেপি সাংসদ তেজস্বী সূর্য বেঙ্গালুরু শহরের ট্র্যাফিক সমস্যার কথা তুলে ধরে মজার ছলেই বলেছিলেন, পরিবার বা আপজনেদের থেকে বেশি সময় এই সুন্দর রাস্তাতেই ট্রাফিকের ধাক্কা খেতে খেতে কাটিয়ে ফেলি। 

X-তে একের পর এক পোস্টে বিজেপি সাংসদ বলেন, “শহর জুড়ে রাস্তাগুলোর অবস্থা করুণ। গর্ত এবং সেই সঙ্গে অবৈজ্ঞানিক বাম্পার। BBMP এবং এর আধিকারিকরা আবাসিক এলাকায় সমস্ত উন্নয়নের দিক থেকে চোখ ফিরিয়ে থাকছেন, যা ট্রাফিকের সমস্যা আরও বাড়িয়ে তুলছে। সংক্ষেপে, জীবনের মান দিন দিন খারাপ হচ্ছে।"

আরও পড়ুন, Mamata Banerjee:'কোন সাহসে উত্তর-পূর্বকে হুমকি দিচ্ছেন'? মমতাকে একযোগে নিশানা দুই মুখ্যমন্ত্রীর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.