Mamata Banerjee:'কোন সাহসে উত্তর-পূর্বকে হুমকি দিচ্ছেন'? মমতাকে একযোগে নিশানা দুই মুখ্যমন্ত্রীর!

আরজি কর কাণ্ডে উত্তাল রাজ্য। মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারি, 'মোদীবাবু, আপনার পার্টিকে দিয়ে আগুন লাগাচ্ছেন। মনে রাখবেন বাংলায় যদি আগুন লাগান, অসমও থেমে থাকবে না। উত্তর-পূর্ব-ও থেমে থাকবে না। উত্তরপ্রদেশও  থেমে থাকবে না, বিহারও থেমে থাকবে না, ঝাড়খণ্ড-ও থেমে থাকবে না। ওড়িশাও  থেমে থাকবে না। আর দিল্লিও থেমে থাকবে না। আপনা চেয়ারটা আমরা টলমল করে দেব'।  

Updated By: Aug 28, 2024, 09:45 PM IST
Mamata Banerjee:'কোন সাহসে উত্তর-পূর্বকে হুমকি দিচ্ছেন'? মমতাকে একযোগে নিশানা দুই মুখ্যমন্ত্রীর!

জি ২৪ ঘণ্টা  ডিজিটাল ব্যুরো: 'কোন সাহসে অসমকে হুমকি দিচ্ছেন'? বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে কড়া ভাষা নিশানা করলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। বললেন, 'আমাদের রক্ষচক্ষু দেখাবেন না। আপনার ব্যর্থতার রাজনীতি দিয়ে ভারতে আগুন লাগানো চেষ্টা করবেন না'। চুপ করে থাকলেন না 
মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিং-ও।

আরও পড়ুন:  Yogi Adityanath: স্বৈরাচারের পদধ্বনি? যোগীরাজ্যে নতুন আইন, সোশ্যাল মিডিয়ায় অপছন্দের পোস্ট করলেই যাবজ্জীবন!

এদিন ধর্মতলায় মেয়ো রোডের তৃণমূল ছাত্র পরিষদের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী বলেন, 'কেউ কেউ মনে করছে এটা বাংলাদেশ। আমি বাংলাদেশকে ভালোবাসি। ওরা আমাদের মতো কথা বলে। ওদের সংস্কৃতি, আমাদের সংস্কৃতি এক। কিন্তু মনে রাখবেন, বাংলাদেশ একটা আলাদা রাষ্ট্র, ভারতবর্ষ একটা আলাদা রাষ্ট্র। মোদীবাবু, আপনার পার্টিকে দিয়ে আগুন লাগাচ্ছেন। মনে রাখবেন বাংলায় যদি আগুন লাগান, অসমও থেমে থাকবে না। উত্তর-পূর্ব-ও থেমে থাকবে না। উত্তরপ্রদেশও  থেমে থাকবে না, বিহারও থেমে থাকবে না, ঝাড়খণ্ড-ও থেমে থাকবে না। ওড়িশাও  থেমে থাকবে না। আর দিল্লিও থেমে থাকবে না। আপনা চেয়ারটা আমরা টলমল করে দেব'।

 

 

আরজি কর কাণ্ডে উত্তাল গোটা রাজ্য।  সাধারণ মানুষ থেকে তারকা। ন্যায়বিচারের দাবিতে যখন পথে নেমেছেন সকলেই, তখন মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে আন্দোলনের ঝাঁঝ বাড়াচ্ছে বিরোধীরা। এরইমধ্যে আবার ছাত্র সমাজের নবান্ন অভিযান! গতকাল, মঙ্গলবার দিনভর সেই কর্মসূচিকে কেন্দ্র করে ধুন্ধুমারকাণ্ড কলকাতায়।

আরও পড়ুন:  Satish Kumar: ভারতীয় রেলের ইতিহাসে যুগান্তকারী ঘটনা! এই প্রথম শীর্ষে কোনও দলিত! কে এই সতীশ কুমার?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.