close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

এসি-তে বসে 'আসল' গৌতম গম্ভীর, গরমে প্রচার করছেন তাঁর ডুপ্লিকেট! ছবি ঘিরে বিতর্ক

আপ-এর তরফে দাবি করা হয়েছে, গম্ভীরের ডামি হিসাবে যিনি হুড খোলা গাড়ির উপর থেকে প্রচার করছিলেন তিনি স্থানীয় কংগ্রেস নেতা। 

Suman Majumder | Updated: May 11, 2019, 01:36 PM IST
এসি-তে বসে 'আসল' গৌতম গম্ভীর, গরমে প্রচার করছেন তাঁর ডুপ্লিকেট! ছবি ঘিরে বিতর্ক

নিজস্ব প্রতিবেদন : দিল্লির গরম। একটানা পাঁচ মিনিট রোদে দাঁড়ালে মাথা ঘুরিয়ে যেতে পারে। কিন্তু তিনি মাঠের লোক। দীর্ঘদিন শাত-গ্রীষ্ম-বর্ষায় ক্রিকেট খেলেছেন। ক্রিকেটার হওয়ার সুবাদে প্রখর রোদ তাঁর কাছে ফ্যাক্টর হওয়ার কথা ছিল না। কিন্তু সময় পাল্টেছে। এখন তিনি অবসর নিয়েছেন। বিজেপি প্রার্থী হয়েছেন। আগের মতো হয়তো গরম, রোদের তাপ সহ্য করার ক্ষমতা আর তাঁর নেই। তাই গৌতম গম্ভীর প্রচারে নামলেন ডামি নিয়ে! প্রখর রোদে হাঁপিয়ে উঠলে তিনি গাড়ির এসি কেবিনে বসে জিরিয়ে নিচ্ছেন। আর তাঁর হয়ে প্রচার সারছেন তাঁর ডুপ্লিকেট!

আরও পড়ুন-  “মহিলাদের ও অসম্মান করতেই পারে না”, কুরুচিকর প্রচারপত্র বিতর্কে গম্ভীরের পাশে হরভজন সিং

পূর্ব দিল্লিতে বিজেপি প্রার্থী গম্ভীর। তাঁর বিরুদ্ধে এবার গুরুতর অভিযোগ এনেছেন আম আদমি পার্টি। আপ নেতা মণীশ সিসোদিয়া কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, সিনেমায় দেখেছি স্টান্টম্যান থাকে। অনেক সময় ব্যাটসম্যানরা রানার নিয়ে থাকে। কিন্তু এই প্রথমবার ভোট প্রচারে কেউ নামল ডামি নিয়ে। গম্ভীরের একটি ছবি ঘোরাফেরা করছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর সেটাকেই হাতিয়ার করেছে আপ। কিছুদিন আগে বিজেপি প্রার্থী গম্ভীরের বিরুদ্ধে আপ প্রার্থী অতশির নামে কুরুচিকর প্রচারপত্র বিতরণের অভিযোগ উঠেছিল। গম্ভীর অবশ্য সেই অভিযোগ অস্বীকার করেছেন।

আরও পড়ুন-  প্রচারপত্র বিতর্কে গুরু-গম্ভীর দিল্লি, মানহানির নোটিস গৌতির, পালটা হুঁশিয়ারি কেজরীবালেরও
 

আপ-এর তরফে দাবি করা হয়েছে, গম্ভীরের ডামি হিসাবে যিনি হুড খোলা গাড়ির উপর থেকে প্রচার করছিলেন তিনি স্থানীয় কংগ্রেস নেতা। নাম গৌরব অরোরা। ছবিতে দেখা গিয়েচে, হুড খোলা জিপে টুপি পরে তিনি দাঁড়িয়ে রয়েছেন। আর সেই কংগ্রেস নেতার গলায় মালা পরিয়ে দিচ্ছেন বিজেপির নেতারাই। গম্ভীর বা বিজেপির তরফে অবশঅয এখনই এই নিয়ে কিছু বলা হয়নি।