close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

জুতো আর চেয়ার ছুড়ে সশস্ত্র ডাকাতদের তাড়ালেন বৃদ্ধ দম্পতি!

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই অসম লড়াইয়ের দৃশ্য! কী ভাবে সম্ভব হল? দেখে নিন নিজের চোখেই...

Sudip Dey Sudip Dey | Updated: Aug 13, 2019, 10:45 AM IST
জুতো আর চেয়ার ছুড়ে সশস্ত্র ডাকাতদের তাড়ালেন বৃদ্ধ দম্পতি!

নিজস্ব প্রতিবেদন: বাড়ির খোলা বারান্দায় চেয়ারে বসে নিজের মোবাইলে কিছু একটা দেখছিলেন এক বৃদ্ধ। তাঁর সামনের টেবিলে পড়ে কয়েকটি খবরের কাগজ। টেবিল থেকে খবরের কাগজ নিতে চেয়ার ছেড়ে উঠে দাঁড়াতেই পেছন থেকে বৃদ্ধের গলায় গামছা জাতিয় কিছু একটা পেঁচিয়ে হ্যাচকা টান দিল এক যুবক। যুবকের গোটা মুখে কাপড় জড়ানো থাকায় তাঁকে চেনার কোনও উপায় নেই।

এ দিকে গলায় জড়ানো ফাঁস থেকে নিজেকে যখন প্রাণপনে ছাড়ানোর চেষ্টা করছেন ওই বৃদ্ধ, তখন ঘর থেকে বেরিয়ে আসেন তাঁর স্ত্রী। স্বামীকে ওই অস্থায় দেখে একটুও দেরি না করে ওই দুষ্কৃতিকে লক্ষ্য করে জুতো ছুড়তে থাকেন ওই বৃদ্ধা। ততক্ষণে ধারালো অস্ত্র নিয়ে এই হামলায় যোগ দিয়েছে আর এক দুষ্কৃতিও। বৃদ্ধার ছোড়া জুতোর ঘায়ে প্রথমটায় কিছুটা থতমত খেয়ে যায় ওই দুই দুষ্কৃতি আর সেই সুযোগে গলার থেকে কাপড়ের ফাঁস ছাড়িয়ে পাল্টা রুখে দাঁড়ান ওই বৃদ্ধও। হাতের কাছ থেকে চেয়ার তুলে সেটা নিয়েই তেড়ে যান সশস্ত্র দুই দুষ্কৃতির দিকে। বৃদ্ধ দম্পতির ক্রমাগত চেয়ার হামলায় শেষমেশ পালাতে বাধ্য হয় ওই দুই দুষ্কৃতি।

আরও পড়ুন: হাতির হামলা থেকে প্রাণে বাঁচতে গাছের উপর রাত কাটাচ্ছে গোটা গ্রাম!

চমকে দেওয়ার মতো এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর তিরুনেলভেলি শহরে। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে এই অসম লড়াইয়ের গোটা দৃশ্য! সিসিটিভি ফুটেজ অনুযায়ী, ঘটনাটি ঘটেছে ১২ অগস্ট বিকেল ৫টা ৩০ মিনিট নাগাদ। সিসিটিভি ফুটেজটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বৃদ্ধ দম্পতির সাহস আর লড়াই দেখে তাজ্জব বনে গিয়েছেন অসংখ্য মানুষ।