হোয়াটসঅ্যাপে লালুর উপমুখ্যমন্ত্রী ছেলেকে ৪৪ হাজার তরুণীর বিয়ের প্রস্তাব

লালুপ্রসাদ যাদবের ছেলে তেজস্বী যাদব এখন বিহারের উপমুখ্যমন্ত্রী। বিহারের সবচেয়ে কম বয়েসের উপমুখ্যমন্ত্রী হওয়ার নজির গড়া তেজস্বী রাজ্যের পূর্তমন্ত্রিত্বের দায়িত্বে। তেজস্বী ক্ষমতায় আসার পর চালু করেন এক হোয়াটসঅ্যাপ নম্বর। যে নম্বর চালুর পিছনে তেজস্বীর উদ্দেশ্য ছিল রাস্তাঘাট এবং এলাকার উন্নয়ন নিয়ে জনতার সঙ্গে সরাসরি সংযোগ স্থাপন। সরকারের পক্ষ থেকে বিভিন্নভাবে প্রচার করা এই হোয়াটসঅ্যাপ নম্বর। যাতে সাধারণ মানুষ তাদের সুবিধা-অসুবিধার কথা জানাতে পারেন। তবে অভিযোগ নয় ওই হোয়াটসঅ্যাপ নম্বরে তেজস্বীকে বেশিরভাগ সেলফি পাঠানো হয়েছে, আর তাতে বিয়ের আবেদন।

Updated By: Oct 22, 2016, 04:05 PM IST
হোয়াটসঅ্যাপে লালুর উপমুখ্যমন্ত্রী ছেলেকে ৪৪ হাজার তরুণীর বিয়ের প্রস্তাব

ওয়েব ডেস্ক: লালুপ্রসাদ যাদবের ছেলে তেজস্বী যাদব এখন বিহারের উপমুখ্যমন্ত্রী। বিহারের সবচেয়ে কম বয়েসের উপমুখ্যমন্ত্রী হওয়ার নজির গড়া তেজস্বী রাজ্যের পূর্তমন্ত্রিত্বের দায়িত্বে। তেজস্বী ক্ষমতায় আসার পর চালু করেন এক হোয়াটসঅ্যাপ নম্বর। যে নম্বর চালুর পিছনে তেজস্বীর উদ্দেশ্য ছিল রাস্তাঘাট এবং এলাকার উন্নয়ন নিয়ে জনতার সঙ্গে সরাসরি সংযোগ স্থাপন। সরকারের পক্ষ থেকে বিভিন্নভাবে প্রচার করা এই হোয়াটসঅ্যাপ নম্বর। যাতে সাধারণ মানুষ তাদের সুবিধা-অসুবিধার কথা জানাতে পারেন। তবে অভিযোগ নয় ওই হোয়াটসঅ্যাপ নম্বরে তেজস্বীকে বেশিরভাগ সেলফি পাঠানো হয়েছে, আর তাতে বিয়ের আবেদন।

আরও পড়ুন- দেশের সব খবর

বিহারের পূর্তদফতর সূত্রে খবর ৪৪ হাজার তরুণী তাঁদের ছবি তুলে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছেন তেজস্বীকে। সেখানে এই হোয়াটসঅ্যাপ নম্বরে মাত্র ৩ হাজার মেসেজ এসেছে রাস্তাঘাট-উন্নয়নের সমস্যা সংক্রান্ত।  তেজস্বী যাদবের দফতরের সূত্রে খবর আম জনতা রাস্তাঘাট এবং উন্নয়ন নিয়ে মাত্র ৩ হাজার হোয়াটসঅ্যাপ মেসেজ এবং ছবি পাঠিয়েছেন। ২৫ বছরের তেজস্বী যাদব বিহারে এখন তরুণীদের মধ্যে খুব জনপ্রিয়। এই হোয়াটসঅ্যাপ নম্বরে যোগাযোগের সংখ্যাটা সেখানে নেহাতই পরিসংখ্যান মাত্র। অনেকই তেজস্বীকে বিহারের মোস্ট এলিজেবেল ব্যাচালারও বলেন।

আরও পড়ুন- সারা বিশ্বে এরকম বিরল ১০টি ঘটনার একটি আমাদের রাজ্যেই!!

তেজস্বী সব শুনে কী বলছেন?শুধু মুচকি হাসি। আর বলছেন, একাই তো ভাল আছি। বিয়ের ব্যাপারটা পরিবারের লোকেরাই ঠিক করবে।

.