প্রেমিকের সঙ্গে ঘর করার অপরাধ; স্ত্রী ও প্রেমিককে দু'দিন ধরে 'নগ্ন' হাঁটাল স্বামী! (ভাইরাল ভিডিও)

অভিযোগ স্বামীকে ছেড়ে পর-পুরুষের সঙ্গে ঘর করছেন স্ত্রী। আর সেই অভিযোগেই স্ত্রী'র প্রেমিক ও খোদ স্ত্রীকে একসঙ্গে দু'দিন ধরে নগ্ন করে প্রকাশ্যেই বেঁধে রাখল স্বামী। শুধু বেঁধে রাখাই নয় তাঁদের একসঙ্গে ওই অবস্থাতেই রাস্তা দিয়ে হাটানো হল। আর সেই ছবি ও ভিডিও তুলে তা পোস্ট করা হল সোশ্যাল মিডিয়াতে। বর্তমানে তা ভাইরাল হয়ে দেখা দিয়েছে।

Updated By: Jun 25, 2016, 12:59 PM IST
প্রেমিকের সঙ্গে ঘর করার অপরাধ; স্ত্রী ও প্রেমিককে দু'দিন ধরে 'নগ্ন' হাঁটাল স্বামী! (ভাইরাল ভিডিও)

ওয়েব ডেস্ক : অভিযোগ স্বামীকে ছেড়ে পর-পুরুষের সঙ্গে ঘর করছেন স্ত্রী। আর সেই অভিযোগেই স্ত্রী'র প্রেমিক ও খোদ স্ত্রীকে একসঙ্গে দু'দিন ধরে নগ্ন করে প্রকাশ্যেই বেঁধে রাখল স্বামী। শুধু বেঁধে রাখাই নয় তাঁদের একসঙ্গে ওই অবস্থাতেই রাস্তা দিয়ে হাটানো হল। আর সেই ছবি ও ভিডিও তুলে তা পোস্ট করা হল সোশ্যাল মিডিয়াতে। বর্তমানে তা ভাইরাল হয়ে দেখা দিয়েছে।

ঘটনাটি রাজস্থানের উদয়পুরের। জানা গেছে ওই গৃহবধূর সঙ্গে বেশ কিছুদিন ধরেই বনিবনা হচ্ছিল না তাঁর স্বামীর। তার মূল কারণ হিসেবে উঠে আসছিল ওই গৃহবধূর সঙ্গে এক যুবকের অবৈধ সম্পর্ক। আর তা জেনে ফেলেছিল তাঁর স্বামী। এরপরই একদিন ওই গৃহবধূ ও তার প্রেমিককে একসঙ্গে আটক করে অভিযুক্ত স্বামী। তারপরই তাঁদের নগ্ন করে দড়ি দিয়ে বেঁধে রাখা হয়। ওই অবস্থাতেই হাটানো হয় গোটা এলাকা।

খবর পেয়ে পুলিস এসে তাদের উদ্ধার করে। ঘটনায় গৃহবধূর স্বামী সহ ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

দেখুন সেই ঘটনার ভিডিও,

.