বাগে আনতে ঘুমন্ত স্বামীর যৌনাঙ্গে গরম তেল ঢাললেন স্ত্রী

বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছে স্বামী। সেকথা জানার পরই স্বামীর সঙ্গে শুরু হয় অশান্তি। থানায় ডেকে নিয়ে স্বামীকে সতর্ক করে পুলিসও। কিন্তু তাতেও কাজ না হলে, স্বামীকে বাগে আনতে ঘুমন্ত স্বামীর যৌনাঙ্গে গরম তেল দিলেন স্ত্রী।

Updated By: Dec 5, 2017, 02:13 PM IST
বাগে আনতে ঘুমন্ত স্বামীর যৌনাঙ্গে গরম তেল ঢাললেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদন : বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছে স্বামী। সেকথা জানার পরই স্বামীর সঙ্গে শুরু হয় অশান্তি। থানায় ডেকে নিয়ে স্বামীকে সতর্ক করে পুলিসও। কিন্তু তাতেও কাজ না হলে, স্বামীকে বাগে আনতে ঘুমন্ত স্বামীর যৌনাঙ্গে গরম তেল দিলেন স্ত্রী।

কর্নাটকের মাদুরাইয়ের নেহরুনগরের বাসিন্দা ৩৭ বছরের এম পরমেশ্বরম ভিরাত্তিপথুর এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন বলে অভিযোগ। স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারার পরই পেশায় অটোরিকশাচালক পরমেশ্বরমের সঙ্গে অশান্তি শুরু হয় স্ত্রী শশীকলার। অশান্তির জেরে বাড়িতে আসা বন্ধ করে দেয় পরমেশ্বরম।

আরও পড়ুন, টাকা নেই, আইনজীবী রাখতে পারছেন না 'গরিব' হানিপ্রীত

এরপরই স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন স্ত্রী শশীকলা। অভিযোগের ভিত্তিতে পরমেশ্বরমকে থানায় ডেকে সতর্ক করে পুলিস। কিন্তু তারপরেও পরমেশ্বরম বাড়িতে না ফিরে তাঁর প্রেমিকার সঙ্গেই থেকে যান বলে অভিযোগ।

জানা গেছে, এরপরই গত সপ্তাহে একদিন পরমেশ্বরমকে ফোন করেন শশীকলা। ফোনে স্বামীর সঙ্গে বেশ ভালোভাবেই কথা হয়। সেই সময়ই স্বামী পরমেশ্বরমকে বাড়ি ফিরে তাঁর সঙ্গে থাকার জন্য আমন্ত্রণ জানান শশীকলা। যারপরই শনিবার রাতে বাড়ি ফেরেন পরমেশ্বরম।

আরও পড়ুন, নারকীয় ঘটনার সাক্ষী দিল্লি, ক্লাস টু'য়ের শিশুকে ধর্ষণ ক্লাস ফাইভের ছাত্রের

এদিকে বাড়ি ফেরার পর পরমেশ্বরম যখন ঘুমাতে যায়, শশীকলা তখন একটা পাত্রে তেল গরম করে। এরপর পরমেশ্বরম ঘুমিয়ে পড়েছে নিশ্চিত হতেই তাঁর যৌনাঙ্গের উপর শশীকলা সেই গরম তেল ঢেলে দেয় বলে অভিযোগ। এই ঘটনায় গুরুতর জখম হন পরমেশ্বরম। বর্তমানে স্থানীয় হাসপাতালে চিকিত্সা চলছে তাঁর।

.