মুখ্যমন্ত্রীর সভায় বসতে হবে বোরখা খুলে, হুকুম পুলিসের, দেখুন ভিডিও

যোগী আদিত্যনাথের সভায় বোরখা পরে বসা যাবে না। এমনই ‘হুলিয়া’ জারি করল উত্তরপ্রদেশ পুলিস। আর ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

Updated By: Nov 22, 2017, 01:35 PM IST
মুখ্যমন্ত্রীর সভায় বসতে হবে বোরখা খুলে, হুকুম পুলিসের, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : যোগী আদিত্যনাথের সভায় বোরখা পরে বসা যাবে না। এমনই ‘হুলিয়া’ জারি করল উত্তরপ্রদেশ পুলিস। আর ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : মানুষের উপর দিয়ে চলে গেল ট্রেন, তারপর যা হল দেখলে আঁতকে উঠবেন 

মঙ্গলবার উত্তরপ্রদেশের বালিয়ায় জনসভা করেন যোগী আদিত্যনাথ। ওই সভায় হাজির এক মুসলিম মহিলার সামনে আচমকাই হাজির হয় পুলিস। যোগীর সভায় কেন বোরখা পরে বসে রয়েছেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। এরপর ওই মহিলাকে বোরখা খুলে বসতে বাধ্য করা হয় বলে অভিযোগ। বিষয়টি জানাজানি হতেই জোর বিতর্ক শুরু হয়।

যদিও বালিয়ার এসপি অনিল কুমার বলেন, এমন ঘটনার কোনও খবর নেই। তবে যোগী আদিত্যনাথের সভায় যাতে কেউ কালো কাপড় না দেখান, সে বিষয়ে নির্দেশ দেওয়া হয়েছিল। তবে ওই ধরনের কোনও ঘটনা ঘটলে তদন্ত করা হবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি।

দেখুন সেই ভিডিও..

 

ওই মহিলা জানিয়েছেন, তিনি এবং তাঁর স্বামী দু’জনেই বিজেপি কর্মী। তাই কেন তাঁকে বোরখা খুলে বসতে বলা হল সে বিষয়ে কিছু জানা নেই। প্রসঙ্গত শনিবার মেরটে একটি জনসভার সময় কালো পতাকা দেখানো হয় উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। বিক্ষোভকারীদের পরে গ্রেফতার করে পুলিস।

.