রাজধানীতে গণধর্ষণের শিকার কাজাখস্তানের মহিলা

দিল্লির কারোল বাগে গণধর্ষণের শিকার হলেন কাজাখস্তানের এক মহিলা। অভিযোগ বৃহস্পতিবার একটি হোটেলে তাঁর উপর যৌন অত্যাচার চালায় ৩ ব্যক্তি। অভিযুক্ত ৩জনকে গ্রেফতার করেছে পুলিস। নির্যাতিতা মহিলার বয়ান রেকর্ড করা হয়েছে।

Updated By: Mar 13, 2015, 08:07 PM IST
 রাজধানীতে গণধর্ষণের শিকার কাজাখস্তানের মহিলা

নয়া দিল্লি: দিল্লির কারোল বাগে গণধর্ষণের শিকার হলেন কাজাখস্তানের এক মহিলা। অভিযোগ বৃহস্পতিবার একটি হোটেলে তাঁর উপর যৌন অত্যাচার চালায় ৩ ব্যক্তি। অভিযুক্ত ৩জনকে গ্রেফতার করেছে পুলিস। নির্যাতিতা মহিলার বয়ান রেকর্ড করা হয়েছে।

গ্রেফতার হওয়া ৩ব্যক্তির একজন ট্যুর অপরেটর, এক জন ট্যাক্সি ড্রাইভার। নিগৃহীতার বয়ান অনুযায়ী, এক অভিযুক্ত ট্যাক্সি ড্রাইভার মুকেশ যাদবকে আগে থেকেই তিনি চিনতেন। দু'বছর আগে তিনি যখন ভারতে আসেন তখন তাঁকে আর্থিক সাহায্য করেছিল মুকেশ। সেই সময় থেকে মুকেশের সঙ্গে তাঁর যোগাযোগ ছিল।

বৃহস্পতিবার রাতে ৩৫ বছরের ওই মহিলাকে মধ্য দিল্লির কারোল বাগের একটি হোটেলে নিয়ে যায় মুকেশ। মহিলার অভিযোগ, মুকেশ ফোন করে আরও দু'জনকে ডেকে নেয় সেখানে। এই তিনজনের হাতে ধর্ষিতা হন তিনি।

এই তিন ব্যক্তি ওই মহিলাকে মারধোরও করে। হোটেলের ঘর থেকে অচৈতন্য অবস্থায় পুলিস তাঁকে উদ্ধার করে পার্শ্ববর্তী স্যর গঙ্গারাম হাসপাতালে ভর্তি করে।

.