ভয়ংকর! পার্ক থেকে তুলে নিয়ে গিয়ে চলন্ত গাড়িতে যুবতীকে গণধর্ষণ

যুবতী কোরমঙ্গলার ন্যাশনাল গেমস ভিলেজ পার্কে এক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। রাতে পার্কেই বসে কথা বলছিলেন দুজন। গভীর রাতে পার্কে দুজনকে বসে থাকতে দেখে আপত্তি জানায় এক অভিযুক্ত।

Updated By: Mar 31, 2023, 07:25 PM IST
ভয়ংকর! পার্ক থেকে তুলে নিয়ে গিয়ে চলন্ত গাড়িতে যুবতীকে গণধর্ষণ
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  পার্ক থেকে তুলে নিয়ে গিয়ে চলন্ত গাড়িতে যুবতীকে গণধর্ষণ। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ৪ জনকেই গ্রেফতার করেছে পুলিস। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

পুলিস জানিয়েছে, ঘটনাটি ঘটেছে ২৫ মার্চ। বেঙ্গালুরুর একটি পার্ক থেকে এক যুবতীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে ৪ জন। একটি চলন্ত গাড়িতে গণধর্ষণ করে ৪ জন। অভিযুক্ত ৪ জনকেই গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে। পুলিস আরও জানিয়েছে, ওই যুবতী কোরমঙ্গলার ন্যাশনাল গেমস ভিলেজ পার্কে এক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। রাতে পার্কেই বসে কথা বলছিলেন দুজন। গভীর রাতে পার্কে দুজনকে বসে থাকতে দেখে আপত্তি জানায় এক অভিযুক্ত।

এরপর ওই যুবতীর বন্ধু চলে গেলে, অভিযুক্ত তার ৩ বন্ধুকে ডাকে। যারা পার্কের বাইরে অপেক্ষা করছিল। তারপর ৪ অভিযুক্ত মিলে ওই যুবতীকে জোর করে টেনে গাড়িতে তোলে। তারপর চলন্ত গাড়িতেই ওই যুবতীকে গণধর্ষণ করে ৪ অভিযুক্ত। পরের দিন ভোরে তাঁকে বাড়ির কাছে ফেলে দিয়ে যায়। শুধু তাই নয়, পুলিসকে এই ঘটনার কথা জানালে ৪ অভিযুক্ত যুবতীর 'ভয়াবহ পরিণতি' করার হুমকি দেয় ।বেঙ্গালুরুর সিনিয়র পুলিশ অফিসার বলেন, "আমরা বিষয়টির তদন্ত করছি। ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।" ওদিকে নির্যাতিতা যুবতী মেডিক্যাল পরীক্ষা হয়েছে।

আরও পড়ুন, মুখ পুড়ল বসুধৈব কুটুম্বকম-এর! গোয়ায় পর্তুগীজ তরুণীর সঙ্গে রিসর্টকর্মীর চরম ঘৃণ্য আচরণ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.