তামাক দিয়ে দাঁত পরিষ্কার করায় স্ত্রীকে তিন তালাক স্বামীর

স্ত্রীর পাল্টা দাবি, পণের দাবি না মেটায় তিন তালাক দিয়েছেন স্বামী। 

Updated By: Jul 25, 2019, 09:14 PM IST
তামাক দিয়ে দাঁত পরিষ্কার করায় স্ত্রীকে তিন তালাক স্বামীর

নিজস্ব প্রতিবেদন: তামাক দিয়ে দাঁত পরিষ্কার করায় স্ত্রীকে তিন তালাক দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বারবাঁকি জেলায়। স্বামীর দাবি, তামাকে আসক্ত হয়ে পড়েছেন স্ত্রী। না পেলেই চেঁচামেচি শুরু করেন। 

সংবাদ সংস্থা এনআইএ-র প্রতিবেদন অনুযায়ী, ওই স্বামী বলেছেন, তাঁর স্ত্রীর তামাকের বদভ্যাস মেনে নিতে পারছিলেন। কিন্তু সামান্য কারণে তালাক? তখন আবার স্বামীর অভিযোগ, তাঁদের বিয়ের সাত মাস পার হয়েছে। স্ত্রীর ফোনে আপত্তিকর জিনিসপত্র রয়েছে। এটা সহ্য করবে কে? 

যদিও নির্যাতিতার অভিযোগ, বিয়ের পর থেকে তাঁকে মারধর করছে শ্বশুরবাড়ির লোকজন। নির্যাতিতা গৃহবধূ বলেন, বিয়ের পর থেকে পণ চেয়ে অত্যাচার করছেন স্বামী ও তাঁর বাড়ির লোকেরা। আপত্তিকর অবস্থায় আমার ভিডিয়ো তুলেছেন স্বামী। সেগুলি ফাঁস করে দেওয়ার হুমকিও দিয়েছেন। ওই গৃহবধূর দাদারও দাবি, তাঁর বোনকে মারধর করা হতো শ্বশুরবাড়িতে। বিয়ের সময় পণ দেওয়া হয়েছিল। তবে এখন ৩ লক্ষ টাকা পণের দাবি করছেন তাঁরা। 

৩ লক্ষ টাকা নগদ ও বাইকের দাবিতে অত্যাচার অভিযোগে থানায় এফআইআর করেছেন ওই গৃহবধূ। এমনকি তাঁর দাবি, বাবার সামনে তিন তালাক দিয়েছেন স্বামী। তা সহ্য করতে না পেরে পক্ষাঘাতগ্রস্ত হয়ে গিয়েছেন তাঁর বাবা। 

ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে পুলিস। এদিনই লোকসভায় পাশ হয়েছে তিন তালাক বিরোধী বিল। 

আরও পড়ুন- ইসলামে বিবাহ জন্ম-জন্মান্তরের সম্পর্ক নয়, বরং একটা চুক্তি, সওয়াল ওয়েইসির

.