বছরের পর বছর যৌন শোষণের বদলা! বহিষ্কৃত কংগ্রেস নেতাকে ২৫ বার কোপালেন মহিলা

খুনের পর সেই মহিলা নিজেই পুলিসকে ফোন করে খবর দেন।

Updated By: Oct 17, 2020, 06:41 PM IST
বছরের পর বছর যৌন শোষণের বদলা! বহিষ্কৃত কংগ্রেস নেতাকে ২৫ বার কোপালেন মহিলা

নিজস্ব প্রতিবেদন- 25 বার ছুরি দিয়ে কোপ। কংগ্রেস থেকে বহিস্কৃত নেতা ব্রজভূষণ শর্মার ওপর এতটাই রাগ ছিল সেই মহিলার। মধ্যপ্রদেশের গুনার ঘটনা। কংগ্রেস থেকে বহিস্কৃত নেতা রাত এগারোটা নাগাদ এক মহিলার বাড়িতে যান। তারপরে কথা কাটাকাটির পর সেই মহিলাকে ধর্ষণের চেষ্টা করেন। সেই কংগ্রেস নেতার উপর মহিলা ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন। লাগাতার পঁচিশবার ছুরির কোপ মারেন তাঁর শরীরে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সেই কংগ্রেস নেতার। খুনের পর সেই মহিলা নিজেই পুলিসকে ফোন করে খবর দেন।

মৃত কংগ্রেস নেতার স্ত্রী সেই মহিলাকেই আসল দোষী বলে অভিযোগ করেছেন। তাঁর দাবী, ব্রজভূষণকে নিজের প্রেমের জালে ফাঁসিয়েছিলেন ওই মহিলা। তাঁর থেকে নিয়মিত টাকা-পয়সা গয়না-গাটি নিতেন ওই মহিলা। কোনও কারনে ঝগড়া হওয়ায় মহিলা তাঁর স্বামীকে কুপিয়ে খুন করেন বলে অভিযোগ করেছেন তিনি। জানা গিয়েছে, সেই মহিলার স্বামী একজন শিক্ষক। তিনি বাড়িতে ছিলেন না। আর সেই সুযোগে কংগ্রেস নেতা বাড়িতে আসেন। পুলিস জানতে পেরেছে, কয়েক বছর ধরেই ওই মহিলার সঙ্গে কংগ্রেস নেতার অবৈধ সম্পর্ক ছিল। কিন্তু ঠিক কী কারণে মহিলা কংগ্রেস নেতাকে খুন করেছে, তা এখনও পরিষ্কার নয়। মহিলা অবশ্য দাবি করেছেন, সেই রাতে কংগ্রেস নেতা তাঁকে ধর্ষণের চেষ্টা করেছিলেন। আর তাই তিনি তাঁকে প্রাণে মেরে ফেলেছেন।

আরও পড়ুন-  চাষীর আয় মাসে সাড়ে তিন হাজার, চাষী সেজে নেতার কামাই কোটি টাকা! দুর্নীতি প্রকাশ্যে

সেই মহিলার আরও দাবি, এর আগেও ওই কংগ্রেস নেতা তাঁর আপত্তিজনক ভিডিয়ো তুলেছেন। সেই ভিডিও দেখিয়ে দিনের পর দিন তাঁকে ব্লাকমেইল করতেন ব্রজভূষণ শর্মা। আর তাই দীর্ঘদিন ধরেই অস্বস্তিতে ছিলেন ওই মহিলা। বছরের পর বছর ধরে কংগ্রেস নেতা মহিলার যৌন শোষন করেছেন বলে অভিযোগ। শেষমেশ ধৈর্য্যের বাঁধ ভেঙে যাওয়ায় তাঁকে কুপিয়ে খুন করেন সেই মহিলা। মধ্যপ্রদেশের অশোকনগরের এই ঘটনাযর নৃশংসতা দেখে অবাক পুলিসও। কতটা ঘৃণা ও হিংসা ভেতরে থাকলে একজন মহিলা পঁচিশবার কুপিয়ে কাউকে খুন করতে পারেন! আপাতত আদালতের নির্দেশে পুলিসি হেফাজতে রয়েছেন সেই মহিলা। তাঁর বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে পুলিস।

.