Murder: পরীক্ষায় বেশি নম্বর পাওয়ায় মেয়ের সহপাঠীকে খুন! গ্রেফতার মহিলা

ঘটনায় দুঃখ ও উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যপাল তামিলসাই সুন্দরাজন। সোমবার, শিক্ষক দিবসে অনুষ্ঠানে রাজ্য়পাল বলেন, 'একটি ছেলে বিষ খাইয়ে মেরে ফেলা হল! এই ঘটনায় আমি সত্যিই ব্য়থিত'। 

Updated By: Sep 6, 2022, 08:27 PM IST
Murder: পরীক্ষায় বেশি নম্বর পাওয়ায় মেয়ের সহপাঠীকে খুন! গ্রেফতার মহিলা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: হিংসার বলি? পরীক্ষায় মেয়ের থেকে কেন বেশি নম্বর পেয়েছে? বিষ খাইয়ে খুন অষ্টম শ্রেণির পড়ুয়াকে! অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। জেরায় অপরাধ স্বীকার করেছেন ওই মহিলা। ঘটনাস্থল পুডুচেরির কারাইকল শহর।

প্রতিযোগিতার বাজারে পিছিয়ে পড়লে চলবে না। সন্তানদের পড়াশোনার দিকে কড়া নজর থাকে অভিভাবকদের। পরীক্ষার রেজাল্ট খারাপ হলে আর রক্ষে নেই! কিন্তু তা বলে খুন? তাও আবার মেয়ের সহপাঠীকে! পুলিস সূত্রে খবর,  অভিযুক্তের নাম জে সাগায়রানি ভিক্টোরিয়া। কারমাইল শহরের যে এলাকায় থাকেন, সেই এলাকারই একটি স্কুলের অষ্টম শ্রেণিতে পড়ে তাঁর মেয়ে। ওই স্কুলেরই ছাত্র বছর তেরোর বালামনিকন্দন। সে-ও অষ্টম শ্রেণিতেই পড়ে।

আরও পড়ুন: Jharkhand: ধর্ষণে ফাঁসানোর হুমকি, শারীরিক নিগ্রহ করত স্ত্রী, সোশ্যালে মিডিয়ায় বিস্ফোরক পুলিস অফিসার

জানা গিয়েছে,  শুক্রবার মেয়ের স্কুলে যান ভিক্টোরিয়া। কেন? অভিযোগ, স্কুলের দারোয়ানের হাত দিয়ে বালামনিকন্দনের কাছে দু'বোতল ঠান্ডা পানীয় পাঠিয়ে দেন তিনি। শুধু তাই নয়, দারোয়ানের কাছে আবার নিজেকে ওই ছাত্রের মা বলে পরিচয় দেন! স্কুলেই ঠান্ডা পানীয়ের একটি বোতল শেষ করে ফেলে বালামনিকন্দন। কিন্তু বাড়ি ফেরার পর গুরুতর অসুস্থ হয়ে পড়ে সে। বমি করতে শুরু করে! ছেলেকে প্রথমে বেসরকারি হাসপাতালে ভর্তি করেন বালামনিকন্দনের বাবা-মা। কিন্তু হাসপাতাল থেকে ছাড়ার পাওয়ার পর ফের শারীরিক অবস্থার অবনতি ঘটে। এবার বালামনিকন্দন ভর্তি করা হয় সরকারি হাসপাতাল। রাতেই মারা যায় সে।

কীভাবে মৃত্যু? পরিবারের লোকেদের দাবি, ঠান্ডা পানীয় খাওয়ার পর যে অসুস্থ হয়ে পড়েছিল, সেকথা আগেই মা-কে জানিয়েছিল বালামনিকন্দন। তার মৃত্যুর পর থানার অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমে ভিক্টোরিয়াকে আটক করে পুলিস। এমনকী, জেরায় ঠান্ডা পানীয় বোতলে বিষ মিশিয়ে দেওয়ার কথাও তিনি স্বীকার করেছেন বলে জানা গিয়েছে।  ঘটনায় দুঃখ ও উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যপাল তামিলসাই সুন্দরাজন। সোমবার, শিক্ষক দিবসে অনুষ্ঠানে রাজ্য়পাল বলেন, 'একটি ছেলে বিষ খাইয়ে মেরে ফেলা হল! এই ঘটনায় আমি সত্যিই ব্য়থিত'। কেন এমন ঘটনা? পুলিস সূত্রে খবর, স্কুলের পরীক্ষায় অভিযুক্তের মেয়ের থেকে বেশি নম্বর পেয়েছিল  বালামনিকন্দন। সেকারণেই হিংসার বশবর্তী হয়ে তাকে খুন করে ভিক্টোরিয়া!

আরও পড়ুন: ISI Spy Girls: হানিট্র্যাপ! সুন্দরী আইএসআই এজেন্টকে গোপন তথ্য পাচার করে গ্রেফতার ভারতীয় সেনা

এদিকে দিল্লিতে আবার এক প্লেট মোমোর জন্য খুন হয়ে দিয়েছেন এক ব্যক্তি!মৃতের নাম জিতেন্দ্র। পেশায় তিনি রাজমিস্ত্রি। স্ত্রী ও তিন সন্তানকে থাকতেন দিল্লির তিরঙ্গা এলাকায়। ঘটনার দিন বন্ধুর বাড়িতে গিয়েছিলেন জিতেন্দ্র। ফেরার পথে দাঁড়িয়েছিলেন মোমোর দোকানের সামনে। তখন ওই দোকান থেকে মোমো খাচ্ছিলেন নকুল নামে এক ব্যক্তি। মদ্যপ অবস্থায় নকুলকে ধাক্কা দেন জিতেন্দ্র। প্লেটভর্তি মোমো পড়ে যায় মাটিতে! এরপরই প্রথমে গালিগালাজ, তারপর জিতেন্দ্রকে ছুরি মারে নকুল। হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.