মধুচন্দ্রিমা সেরে ফেরার পথে বিমানবন্দরের ওয়াশরুম থেকে অদৃশ্য নব বিবাহিতা তরুণী!

সবে মধুচন্দ্রিমা সেরে স্বামীর সঙ্গে বাড়ি ফিরছিলেন। কিন্তু সেই বাড়ি ফেরা আর হল না সদ্য বিবাহিতা তরুণীর। তার আগেই বিমানবন্দরের ওয়াশরুম থেকে অদৃশ্য হয়ে গেলেন তিনি!

Updated By: May 18, 2016, 01:05 PM IST
মধুচন্দ্রিমা সেরে ফেরার পথে বিমানবন্দরের ওয়াশরুম থেকে অদৃশ্য নব বিবাহিতা তরুণী!

ওয়েব ডেস্ক: সবে মধুচন্দ্রিমা সেরে স্বামীর সঙ্গে বাড়ি ফিরছিলেন। কিন্তু সেই বাড়ি ফেরা আর হল না সদ্য বিবাহিতা তরুণীর। তার আগেই বিমানবন্দরের ওয়াশরুম থেকে অদৃশ্য হয়ে গেলেন তিনি!

লক্ষ্ণৌয়ের এক দম্পতি মধুচন্দ্রিমা সেরে এদিন সন্ধ্যে নাগাদ ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল বিমানবন্দরে নামেন। বিমানবন্দরে এসে স্বামীর হাতে মোবাইল ফোন ও পার্স দিয়ে ওয়াশরুমে যান সদ্য বিবাহিতা ওই তরুণী। তারপর অনেকটা সময় কেটে যায়, কিন্তু তিনি আর ফিরে আসেন না। উদ্বিগ্ন স্বামী তাঁর স্ত্রী-র ছবি হাতে নিয়ে সবাইকে জিজ্ঞাসা করতে থাকেন। এক মহিলাকে ওয়াশরুমের ভিতরেও দেখতে অনুরোধ করেন। কিন্তু সেখানেও কারওকে দেখতে পাওয়া যায় না। এববার তিনি গোটা বিমানবন্দরে স্ত্রীকে খুঁজতে শুরু করে দেন। কিন্তু সেখানেও কোনও লাভ হয় না। চিন্তিত স্বামী এবার বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন।

ওই ব্যক্তির কাছ থেকে সব শুনে বিমানবন্দর কর্তৃপক্ষ পুলিসকে গোটা বিষয়টা জানায়। পুলিস এসে CCTV ফুটেজ দেখতে চায়। পুলিসের পক্ষ থেকে জানা গিয়েছে, তাঁরাও গোটা বিমানবন্দরে ওই মহিলাকে খোঁজেন। কিন্তু কোথাও তাঁকে পাওয়া যায়নি। এরপর তাঁরা ওয়াশরুমের সামনের CCTV ফুটেজ দেখতে চান। CCTV ফুটেজে ওই মহিলাকে নীল রঙের শাড়ি পরে ওয়াশরুমে ঢুকতে দেখা যায়। তার মিনিট তিনেক পর একজন বোরখা পরিহিতা মহিলাকে ওয়াশরুম থেকে বেরিয়ে ভিআইপি গেট দিয়ে বাইরে বেরিয়ে যেতে দেখা যায়। বোরখা পরা মহিলাকে দেখে ওই ব্যক্তির তাঁর স্ত্রীর মতোই মনে হয়, কিন্তু তিনি নিশ্চিত নন। পুলিসের প্রথমে এটিকে অপহরণের ঘটনা মনে হলেও, পরে তাঁরা নিশ্চিত হয়ে জানান যে, ওই মহিলা ইচ্ছাকৃতভাবে তাঁর স্বামীকে ছেড়ে চলে গিয়েছেন।

.