প্রধানমন্ত্রীর মোদীর কাছে 'কৃতজ্ঞ' যোগী আদিত্যনাথ!

দুই-তৃতীয়াংশেরও বেশি সংখ্যাগরিষ্ঠতা নিয়ে উত্তরপ্রদেশে নির্বাচনে জেতে বিজেপি। দীর্ঘ ১৫ বছর পর 'মিনি ভারত'-এ ক্ষমতায় ফেরে গেরুয়া শিবির। ভাবী মুখ্যমন্ত্রীর তালিকায় অনেকের নাম থাকলেও, যোগী আদিত্যনাথের কাঁধেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রিত্বের 'গুরুভার' বহনের দায়িত্ব দেয় মোদী-আমিত শাহ জুটি। দায়িত্বগ্রহণের পরই একের পর এক নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। কখনও পুলিসকে ধমক, কখনও বেআইনি কসাইখানা বন্ধে অভিযান। কিন্তু তাঁকে মুখ্যমন্ত্রী হিসেবে নির্বাচন করা নিয়ে এতদিন কোনও মন্তব্য করেননি যোগী আদিত্যনাথ। এবার মুখ খুললেন তিনি। তাঁকে মুখ্যমন্ত্রী হিসেবে বেছে নেওয়ার জন্য 'কৃতজ্ঞতা' জানালেন প্রধানমন্ত্রী মোদীকে।

Updated By: Mar 29, 2017, 07:48 PM IST
প্রধানমন্ত্রীর মোদীর কাছে 'কৃতজ্ঞ' যোগী আদিত্যনাথ!

ওয়েব ডেস্ক : দুই-তৃতীয়াংশেরও বেশি সংখ্যাগরিষ্ঠতা নিয়ে উত্তরপ্রদেশে নির্বাচনে জেতে বিজেপি। দীর্ঘ ১৫ বছর পর 'মিনি ভারত'-এ ক্ষমতায় ফেরে গেরুয়া শিবির। ভাবী মুখ্যমন্ত্রীর তালিকায় অনেকের নাম থাকলেও, যোগী আদিত্যনাথের কাঁধেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রিত্বের 'গুরুভার' বহনের দায়িত্ব দেয় মোদী-আমিত শাহ জুটি। দায়িত্বগ্রহণের পরই একের পর এক নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। কখনও পুলিসকে ধমক, কখনও বেআইনি কসাইখানা বন্ধে অভিযান। কিন্তু তাঁকে মুখ্যমন্ত্রী হিসেবে নির্বাচন করা নিয়ে এতদিন কোনও মন্তব্য করেননি যোগী আদিত্যনাথ। এবার মুখ খুললেন তিনি। তাঁকে মুখ্যমন্ত্রী হিসেবে বেছে নেওয়ার জন্য 'কৃতজ্ঞতা' জানালেন প্রধানমন্ত্রী মোদীকে।

বললেন, "বর্তমান সময়ে সাধু-সন্ন্যাসীদের কেউ ভিক্ষাও দেয় না। সেখানে প্রধানমন্ত্রী মোদী আমাকে গোটা উত্তরপ্রদেশটাই সঁপে দিয়েছেন। আমি মোদীজির কাছ থেকেই শিখেছি কীভাবে সবকিছুতে ইতিবাচক থাকতে হয়। ভালো কাজ করতে হয়।" একইসঙ্গে তিনি আরও বলেন, উত্তরপ্রদেশের 'রোগগুলি' ঠিক কোথায় কোথায় সেটা তিনি ভালোই জানেন। আর এবার মুখ্যমন্ত্রী হিসেবে তাঁর কাজই হল, সেই 'রোগগুলি' নির্মূল করা। আর একাজ করতে তিনি কোনও বড় সিদ্ধান্ত নিতে পিছপা হবেন না, বলেও সাফ জানান যোগী আদিত্যনাথ।

আরও পড়ুন, নির্যাতিতা মহিলাকে দ্রুত সাহায্য যোগী আদিত্যনাথের