মিথ্যাচার! কোন হেনস্তা হয়নি প্রিয়ঙ্কার, অভিযোগ অস্বীকার যোগী সরকারের

উল্টে প্রিয়াঙ্কার বিরুদ্ধেই নিয়ম ভাঙার অভিযোগ করছেন কর্তব্যরত পুলিস অফিসার। কংগ্রেস নেত্রীকে হেনস্থার অভিযোগ পুরোপুরি অস্বীকার করছে যোগী সরকার

Updated By: Dec 29, 2019, 07:54 PM IST
মিথ্যাচার! কোন হেনস্তা হয়নি প্রিয়ঙ্কার, অভিযোগ অস্বীকার যোগী সরকারের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: কীসের হেনস্তা? গতকাল প্রিয়াঙ্কাকে কোনওরকম নিগ্রহ করা হয়নি।  পুরোপুরি অস্বীকার করল যোগী সরকার। উল্টে প্রিয়াঙ্কার বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ করলেন উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী। প্রিয়াঙ্কাদের মিথ্যাবাদী বলা শুরু করল বিজেপিও।

যোগী রাজ্যে পুলিসি হেনস্থার শিকার খোদ প্রিয়াঙ্কা গান্ধী।নিন্দার ঝড় দেশজুড়ে। নতুন ইস্যু পেয়ে বিজেপিকে বিঁধতে ময়দানে কংগ্রেস। ঘটনার সূত্রপাত শনিবার বিকেলে। প্রাক্তন IPS অফিসার এস আর দারাপুরির পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন প্রিয়াঙ্কা। নাগরিকপঞ্জীর প্রতিবাদ করায় দারাপুরিকে গ্রেফতার করেছে যোগী সরকারের পুলিস। প্রিয়াঙ্কার অভিযোগ, গোমতি নগরের ফ্লাইওভারে  প্রথমে গাড়ি থেকে নামিয়ে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। এরপর তাঁকে গলা টেপার চেষ্টা করা হয়।

উল্টে প্রিয়াঙ্কার বিরুদ্ধেই নিয়ম ভাঙার অভিযোগ করছেন কর্তব্যরত পুলিস অফিসার। কংগ্রেস নেত্রীকে হেনস্থার অভিযোগ পুরোপুরি অস্বীকার করছে যোগী সরকার। তাতে বিতর্ক অবশ্য থামছে না। সকালে আসরে নেমেছেন রবার্ট ভঢরা। স্ত্রীর পাশে দাঁড়িয়ে টুইট করেছেন বরার্ট। তোমার জন্য গর্বিত। যা করেছে , সেটা ঠিক।মানুষের প্রয়োজনে পাশে দাঁড়ানো কোনও অপরাধ নয়।

আরও পড়ুন- হতাশা থেকেই রাজ্যপালের বক্তব্যে বাধা দিয়েছেন ইরফান হাবিব, কটাক্ষ বিজেপির

প্রিয়াঙ্কাকে হেনস্থার প্রতিবাদে দিল্লিতে পথে নামে যুব কংগ্রেস। ইউপি ভবনের সামনে বিক্ষোভ দেখান কর্মী সমর্থকরা। পুলিসের সঙ্গে ধস্তাধস্তি বেধে যায়। রণেভঙ্গ দিচ্ছে না গেরুয়া শিবিরও। NRC ইস্যুতে চারা পাল্টা বিঁধেছে গান্ধী পরিবারকেই। চাপানউতোরের মধ্যেই রবিবার আরও এক প্রাক্তন IPS সুনীল শ্রীবাস্তবের পরিবারে সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা।