close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

হ্রদে নেমে নাচানাচি, জল নিয়ে খেলা, স্নানের 'টিকটক' করতে গিয়ে ডুবে গেলেন যুবক

ভিডিওতে দেখা যাচ্ছে, দুই যুবক হ্রদে স্নান করতে নেমে জল ছিটাচ্ছেন, নাচছেন।

Updated: Jul 12, 2019, 11:19 AM IST
হ্রদে নেমে নাচানাচি, জল নিয়ে খেলা, স্নানের 'টিকটক' করতে গিয়ে ডুবে গেলেন যুবক

নিজস্ব প্রতিবেদন : সেলফি-র পর এবার টিকটক ভিডিও। সেলিব্রিটি থেকে নেটিজেন, 'ভাইরাসের' মতো ছড়িয়ে পড়েছে টিকটক ভিডিওর ক্রেজ। বন্ধুরা মিলে, প্রেমিক-প্রেমিকা যুগলে, ভাইবোনদের খুনসুটি- ভাইরাল হয়েছে টিকটক। সেই টিকটক ভিডিও করতে গিয়েই বেঘোরে মৃত্যু হল এক যুবকের।  

দুই ভাই মিলে স্নান করতে নেমেছিলেন হ্রদে। স্নান করতে করতে টিকটক ভিডিও শুট। আর তখনই জলে ডুবে মৃত্যু হল যুবকের। মৃতের নাম নরসিমহালু। বয়স ২৪ বছর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে। জানা গিয়েছে, হ্রদে স্নান করতে নেমে গভীরে চলে যান নরসিমহালু।

স্নান করতে করতেই নিজের মোবাইলে টিকটক ভিডিও করছিলেন নরসিমহালুর সঙ্গী ভাই। হ্রদের মধ্যিখানে যাওয়ার পর আর টাল সামলাতে পারেনি নরসিমহালু। জলে তলিয়ে যান তিনি। এদিকে তখনও টিকটক ভিডিও করতে ব্যস্ত ছিলেন দ্বিতীয়জন। হুঁশ ফিরতেই নরসিমহালুকে উদ্ধারের চেষ্টা করা হয়। কিন্তু, ততক্ষণে পরিস্থিতি আয়ত্তের বাইরে বেরিয়ে গিয়েছে।

আরও পড়ুন, ডিম বাঁচাতে চলন্ত ট্রাক্টরের সামনে থেকে এক চুলও নড়ল না মা পাখি, ভিডিয়ো ভাইরাল

পুলিস জানিয়েছে, নরসিমহালু সাঁতার জানতেন না। মাঝ হ্রদে তাঁকে খাবি খেতে দেখে দৌড়ে গিয়ে স্থানীয়দের খবর দেন নরসিমহালুর ভাই। তাঁরাই গিয়ে দেহ উদ্ধার করেন। বৃহস্পতিবার ভাইরাল হয় টিকটক ভিডিওটি। ভিডিওতে দেখা যাচ্ছে, দুই যুবক হ্রদে স্নান করতে নেমে জল ছিটাচ্ছেন, নাচছেন।