নতুন প্রজন্মকে ব্যবসামুখী করতে জি মিডিয়া নিয়ে আসছে ড. সুভাষ চন্দ্র শো

অনেকবার ভেবেছেন নিজের ব্যবসা শুরু করবেন কিন্তু কখনই হয়ে ওঠেনি? কখনও সময়, কখনও বিনিয়োগ সমস্যা, কখনও বা স্রেফ আপনার সাহসের অভাবে থমকে গিয়েছে স্বপ্ন? যদি আপনার অবস্থা এরকম হয় তাহলে আর চিন্তা নেই। ভারতের বৃহত্তম নিউজ নেটওয়ার্ক জি মিডিয়া প্রধান সুভাষ চন্দ্র নিয়ে আসছেন ১ ঘণ্টার বিশেষ শো। নতুন প্রজন্মের ছেলেমেয়েরা যারা নিজের ব্যবসা করতে চান তাদের উত্‍সাহ জোগাতে পরামর্শ দেবেন সুভাষ চন্দ্র।

Updated By: Sep 5, 2014, 04:49 PM IST
নতুন প্রজন্মকে ব্যবসামুখী করতে জি মিডিয়া নিয়ে আসছে ড. সুভাষ চন্দ্র শো

ওয়েব ডেস্ক: অনেকবার ভেবেছেন নিজের ব্যবসা শুরু করবেন কিন্তু কখনই হয়ে ওঠেনি? কখনও সময়, কখনও বিনিয়োগ সমস্যা, কখনও বা স্রেফ আপনার সাহসের অভাবে থমকে গিয়েছে স্বপ্ন? যদি আপনার অবস্থা এরকম হয় তাহলে আর চিন্তা নেই। ভারতের বৃহত্তম নিউজ নেটওয়ার্ক জি মিডিয়া প্রধান সুভাষ চন্দ্র নিয়ে আসছেন ১ ঘণ্টার বিশেষ শো। নতুন প্রজন্মের ছেলেমেয়েরা যারা নিজের ব্যবসা করতে চান তাদের উত্‍সাহ জোগাতে পরামর্শ দেবেন সুভাষ চন্দ্র।

এই সপ্তাহান্তেই শুরু হতে চলেছে সুভাষ চন্দ্র শো। শনিবার সন্ধে ৭টায় এই শো সম্প্রচারিত হবে জি বিজনেস চ্যানেল। রাত ১০টায় দেখানো হবে জি নিউজ চ্যানেলে। রবিবার সকাল ১১টায় দুটো চ্যানেলেই একযোগে এই শো সম্প্রচারিত হবে। ভারতের মিডিয়া ইন্ডাস্ট্রির অন্যতম নাম ড. সুভাষ চন্দ্র। মাত্র ১৭টাকা পকেটে নিয়ে কেরিয়ার শুরু করে আজ সাড়ে ৩ বিলিয়ন মার্কিন ডলার এসেল গ্রুপের মালিক তিনি।

তিনি মনে করেন সাহস ও সদিচ্ছা থাকলেই স্বপ্নকে বাস্তবায়িত করা যায়। ট্রেডিং থেকে শুরু করে প্যাকেজিং ইন্ডাস্ট্রি স্থাপন, থিম পার্ক, মাল্টিপ্লেক্স, নিউজ নেটওয়ার্ক সুভাষ চন্দ্রর জীবনের এক একটি মাইলস্টোন। নিজের সাহসী ও দৃঢ় জীবনদর্শনই তিনি সঞ্চার করতে চান নতুন প্রজন্মের মধ্যে। নিজের বিজনেস স্ট্র্যাটেজি থেকে নতুন নতুন পরামর্শ, সবই তিনি দর্শকদের ভাগ করে নেবেন শোয়ে।

 

.