ZEEL-Invesco Case: পদ নয় কোম্পানির ভবিষ্যৎ নিয়েই চিন্তিত, Zee-কে বাঁচাতে লড়াই চলবে: Punit Goenka

 আরও অনেক কথা রয়েছে যা সময় এলে প্রকাশ করব, বললেন পুনীত। 

Updated By: Oct 14, 2021, 05:54 PM IST
ZEEL-Invesco Case: পদ নয় কোম্পানির ভবিষ্যৎ নিয়েই চিন্তিত, Zee-কে বাঁচাতে লড়াই চলবে: Punit Goenka

নিজস্ব প্রতিবেদন: জিল-ইনভেসকো বিবাদে (ZEEL-Invesco Case) একের পর এক ঘটনা ঘটছে। প্রথমবার প্রকাশ্যে এসেছে জি ইন্টারটেইনমেন্টের সঙ্গে রিলায়েন্সের চুক্তির বিষয়টি। পুনীত গোয়েঙ্কাকে এমডি এবং সিইও পদে রেখেই চুক্তি করতে চেয়েছিল বলে নিশ্চিত করেছে রিলায়েন্স। এবার বিবৃতি জারি করলেন জি এন্টারটেইনমেন্টের এমডি এবং সিইও পুনীত গোয়েঙ্কা। 

পুনীত গোয়েঙ্কার কথায়, নিজেদের পরিকল্পনা আগে কেন বলেনি? কর্পোরেট গভর্নেন্স কি শুধু কোম্পানির ক্ষেত্রেই লাগু হয়, বিনিয়োগকারীদের জন্য নয়? আমি মোটেও নিজের পদ নয় বরং সংস্থার ভবিষ্যৎ নিয়ে চিন্তিত। এজন্য কোম্পানিকে মজবুত করাই লড়াইয়ের লক্ষ্য। কোম্পানির ভবিষ্যৎ যাতে অন্ধকারময় না হয় সেই চেষ্টাই করছি। শেয়ার হোল্ডাররাও যাতে লোকসানের মুখে না পড়েন। ইনভেসকোর সঙ্গে কথাবার্তা সামনে আনা জরুরি। ইনভেসকোর প্রস্তাবিত চুক্তি বিনিয়োগকারীদের হিতে ছিল না। বিনিয়োগকারীদের লোকসানের কথা ভেবেই সেই প্রস্তাবে রাজি হইনি। কোম্পানির মূল্যবোধ, বিনিয়োগকারীদের স্বার্থের সঙ্গে সমঝোতা করব না। আরও অনেক কথা রয়েছে যা সময় এলে প্রকাশ করব। কারও একার স্বার্থের কোম্পানির উপরে যেন কোনও প্রভাব না পড়ে।

তিনি আরও বলেন,''ইনভেসকোর সঙ্গে বিবাদ দুঃখের ও হতাশাজনক। বেশিরভাগ সময় ইনভেসকো সহযোগিতা করেছে। শুরু থেকে আমার অবস্থান স্পষ্ট ছিল। সেজন্য বলতে চাই ইনভেসকো-কে নিয়ে এটাই আমার প্রথম শেষ বক্তব্য। বড় বিনিয়োগকারীরা আগ্রহ দেখাচ্ছেন, তার অর্থ আমাদের পরিশ্রমের ফল। কোম্পানির ভব্যিষৎ আরও ভালো করতে চাই। এটাও চাই বিনিয়োগকারীরা যেন লাভ তুলতে পারেন। কোম্পানি ও কর্মীরা এগিয়ে যাবেন। বৃদ্ধির সঙ্গে স্বচ্ছতা, পারদর্শিতা ও ইতিবাচক অবস্থান থাকা চাই। তবে বর্তমান পরিস্থিতি নিয়ে নিরাশ।''

আরও পড়ুন- #DeshKaZee: পুনীত গোয়েঙ্কাকে পদে রেখেই ZEEL-র সঙ্গে সংযুক্তিকরণ! Reliance-বিবৃতিতে নয়া তথ্য

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

 

.