Karnataka: কংগ্রেস বনাম কংগ্রেস, শিবকুমারের বিরুদ্ধে বেফাঁস কগ্রেসের দুই নেতা

শিবকুমার (DK Shivakumar) কোনোরকম দুর্নীতির কথা স্বীকার না করলেও এই কথোপকথনের ঘটনা অস্বীকার করেননি।

Updated By: Oct 14, 2021, 01:20 PM IST
Karnataka: কংগ্রেস বনাম কংগ্রেস, শিবকুমারের বিরুদ্ধে বেফাঁস কগ্রেসের দুই নেতা

নিজস্ব প্রতিবেদন: বুধবার বিজেপির অমিত মালভিয়া (Amit Malviya) একটি টুইট করেছেন যেখানে কংগ্রেসের (Congress) দুই নেতাকে আলোচনা করতে দেখা গেছে, কংগ্রেসের (Congress) কর্ণাটক রাজ্য ইউনিটের প্রধান ডি কে শিবকুমার (DK Shivakumar) এবং তার সহযোগীদের দুর্নীতির বিষয়ে। এই ভিডিও কংগ্রেসকে আরও বিতর্কের মধ্যে ফেলেছে। কংগ্রেস আগামী বছর এই রাজ্যে বিধানসভা নির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়া শুরু করেছে। 

 

প্রাক্তন সাংসদ ভিএস উগ্রাপ্পা (VS Ugrappa) এবং মিডিয়া সমন্বয়কারী এমএ সেলিম (MA Salim) সাংবাদিক সম্মেলনের আগে একে অপরের সঙ্গে কথা বলার সময় বিষয়টি ক্যামেরায় ধরা পড়ে। কথোপকথনটিতে শিবকুমার (DK Shivakumar) এবং তার এক সহকর্মীর এডজাস্টমেন্টের (ছয়-আট শতাংশ থেকে ১২ শতাংশ) থেকে প্রায় ৫০-১০০ কোটি টাকা পাওয়ার উল্লেখ রয়েছে। এই কথোপকথনে দুই নেতা শিবকুমারকে (DK Shivakumar) মদ্যপ বলেও উল্লেখ করেছেন।

আরও পড়ুন: #উৎসব : অযোধ্যায় দুর্গাপুজোর প্যান্ডেলে গুলি, মৃত ১, জখম ২ কিশোরী 

শিবকুমার (DK Shivakumar) কোনোরকম দুর্নীতির কথা স্বীকার না করলেও এই কথোপকথনের ঘটনা অস্বীকার করেননি। যখন কর্ণাটকে কংগ্রেস-জেডিএস ক্ষমতায় ছিল তখন শিবকুমার (DK Shivakumar) সেচ মন্ত্রী থাকাকালীন রাজ্যের সেচ দপ্তরের কেলেঙ্কারির সঙ্গে এই 'শতাংশ' জড়িত বলে জানা গেছে। এমএ সেলিমকে (MA Salim) ছয় বছরের জন্য বহিষ্কার এবং উগ্রাপ্পাকে (VS Ugrappa) কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে কংগ্রেস (Congress)। উগ্রাপ্পা  (VS Ugrappa) জানিয়েছেন যে সেলিম (MA Salim) তাকে বিজেপির অভিযোগ সম্পর্কে সচেতন করছিলেন। 

BJP এই ঘটনার মধ্য দিয়ে কংগ্রেসের বিরুদ্ধে তাদের প্রচারকে আরও সংগঠিত করেছে। শিবকুমারের পদত্যাগ এবং এই দুর্নীতির সঠিক তদন্তের দাবি জানিয়েছেন BJP-র মুখপত্র এস প্রকাশ (S Prakash)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.