রাধারানির উপর হামলার প্রতিবাদে প্রতিবাদ মিছিলে বিজেপি

Sep 09, 2020, 16:43 PM IST
1/5

অঞ্জন রায়: ৭ সেপ্টেম্বর লকডাউনের দিন গুলিবিদ্ধ হয়েছিলেন বিজেপি কর্মী এক গৃহবধূ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের রঘুদেবপুর গ্রামে। গুলিবিদ্ধ ওই বিজেপি কর্মীর নাম রাধারানি নস্কর। আর তাঁর প্রতিবাদেই বিজেপি রাজ্য অফিস থেকে প্রতিবাদ মিছিল করেন বিজেপির কর্মীরা।   

2/5

আশঙ্কাজনক অবস্থায় তাঁকে কলকাতায় এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়েছে। হাসপাতালে তাঁকে দেখতে আসেন বিজেপি মহিলা মোর্চা নেত্রী অগ্নিমিত্রা পাল।  

3/5

পরিবারের অভিযোগ, তাঁরা বিজেপি করেন বলে তাঁদের বাড়ি আক্রমণ করে শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা। সকাল ১১টা নাগাদ আগ্নেয়াস্ত্র নিয়ে বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীদের দল। রাধারানি নস্করের স্বামী অরুণ নস্করের খোঁজ করে তারা। কিন্তু তাঁকে না পেয়ে রাধারানি নস্করের উপর চড়াও হয় দুষ্কৃতীদল।   

4/5

গৃহবধূ গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় এভাবেই চাঁছাছোলা ভাষায় সমালোচনা করেছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কড়া আক্রমণ করলেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়ও।উল্লেখ্য় রাধারানিকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন অগ্নিমিত্রাও।  

5/5

এলাকাবাসীর অভিযোগ, শুধু রাধারানি নস্করের বাড়িই নয়, ওই এলাকার আরও বেশ কিছু বাড়িও দুষ্কৃতীরা ভাঙচুর করে। লুঠপাট চালায়।