Mahadhana Yoga: তৈরি হয়েছে মহাধন যোগ! এই তিন রাশির জাতকের জীবনে আসছে মহা সৌভাগ্য...

Mahadhana Yoga | Budha Gochar | Mercury Transit: কার্তিক মাস খুবই গুরুত্বপূর্ণ মাস। এই মাসে নানা আচার মানা হয়। এবার কার্তিক মাসে কার্তিক পূর্ণিমায় তৈরি হয়েছে এক বিশেষ যোগ। তৈরি হয়েছে মহাধন যোগ। যার জেরে কার্তিক পূর্ণিমায় লাভবান হবেন তিন রাশি।

| Nov 28, 2023, 19:41 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাস্ত্র মতে, কার্তিক মাস খুবই গুরুত্বপূর্ণ এক মাস। এই মাসে নানা আচার পালনীয়। এই মাসে দান করলে কিংবা অসহায়কে সাহায্য করলে পুণ্যলাভ হয়। এহেন কার্তিক মাসে কার্তিক পূর্ণিমায় তৈরি হয়েছে বিশেষ যোগ। ২৭ নভেম্বর ছিল কার্তিক পূর্ণিমা। 

1/7

বিশেষ যোগ

এবারের কার্তিক মাসে কার্তিক পূর্ণিমায় তৈরি হয়েছে বিশেষ যোগ। তৈরি হচ্ছে মহাধন যোগ। 

2/7

কার্তিক পূর্ণিমা

গতকাল ২৭ নভেম্বর ছিল কার্তিক পূর্ণিমা। এদিন বুধ গ্রহ ধনু রাশিতে প্রবেশ করেছে। 

3/7

বুধের রাশি পরিবর্তন

এই পরিস্থিতিতে বুধ গ্রহের এই রাশি পরিবর্তনের জেরে তৈরি হয়েছে ওই মহাধন যোগ। এই যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। তবে এর জেরে এই সময় বিশেষ করে তিনটি রাশির জাতক-জাতিকার সৌভাগ্যের দরজা খুলে যাবে।

4/7

মেষ

মহাধন যোগের জেরে দারুণ লাভবান হবেন মেষ রাশির জাতক-জাতিকারা। প্রভূত আর্থিক লাভের যোগ রয়েছে এঁদের। এঁদের চাকরি ও ব্যবসাতেও উন্নতির যোগ রয়েছে। এঁদের পারিবারিক জীবন আনন্দময় হবে। রয়েছে বিদেশভ্রমণ-যোগ।

5/7

মিথুন

মহাধন যোগের এই সময়-পর্বটা মিথুন রাশির জন্য অত্যন্ত ভালো যাবে। টাকা পয়সার অভাব কেটে যাবে। আটকে থাকা টাকা হাতে আসবে। অন্য নানা সমস্যা থেকেও এঁদের নিষ্কৃতি মিলবে।

6/7

মকর

সময়টা মকর রাশির জন্যও ভালো। এঁরা সব ক্ষেত্রেই এই সময় শুভ ফল পাবেন। আর্থিক লাভ ঘটবে। বিনিয়োগের জন্যও সময়টা ভালো।

7/7

পুণ্যমাস

কার্তিক মাস পুণ্যমাস। এ মাস বিষ্ণুর মাস। এ মাসে আজও গ্রাম বাংলায় হয় নাম কীর্তন।