Sriya Reddy: প্রাক্তন তারকা ক্রিকেটারের লাস্যময়ী অভিনেত্রী কন্যা! বাকিটা বিরতির পর...

Sriya Reddy: দুই দশকের বেশি সময় ধরে বিনোদন জগতের যুক্ত। বাবা ভারতীয় প্রাক্তন ক্রিকেটার। ১৯৭৮-১৯৮১ সাল পর্যন্ত একাধিক আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। তাঁর কন্যা অভিনেত্রী শ্রিয়া রেড্ডি। 

Apr 20, 2024, 13:01 PM IST
1/6

শ্রিয়া রেড্ডি

শ্রিয়া রেড্ডি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুই দশকের বেশি সময় ধরে বিনোদন জগতের যুক্ত। বাবা ভারতীয় প্রাক্তন ক্রিকেটার ভরত রেড্ডি। ১৯৭৮-১৯৮১ সাল পর্যন্ত একাধিক আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। তাঁর কন্যা অভিনেত্রী শ্রিয়া রেড্ডি। 

2/6

শ্রিয়া রেড্ডি

শ্রিয়া রেড্ডি

তামিল, তেলুগু ভাষার ছবির পাশাপাশি অভিনয় করেন ইংরেজি ছবিতেও। কেরিয়ারে সাফল্যের চূড়ায় ছিলেন শ্রিয়া। কিন্তু হঠাৎই অভিনয় জগৎ ছেড়ে দীর্ঘদিনের বিরতি নেন অভিনেত্রী। 'সালার' ছবিতে প্রভাসের সঙ্গে তাঁকে সম্প্রতি দেখা গিয়েছে।

3/6

শ্রিয়া রেড্ডি

শ্রিয়া রেড্ডি

অভিনয়ের পাশাপাশি ছোট থেকে ক্রিকেটের প্রতি শ্রিয়ার তীব্র আগ্রহ। জাতীয় স্তরের পাশাপাশি রাজ্যের বিভিন্ন ম্যাচও খেলেছেন। কিন্তু অভিনয় জগতে কাজ করার জন্য ক্রিকেট নিয়ে স্বপ্ন অধরাই রয়ে গিয়েছে তাঁর।

4/6

শ্রিয়া রেড্ডি

শ্রিয়া রেড্ডি

এক সাক্ষাৎকার শ্রিয়া ক্রিকেট প্রসঙ্গে বলেন, 'আমি যদি ছেলে হয়ে জন্ম নিতাম, তাহলে অভিনয় করতাম না, ক্রিকেটার হতাম। আমি এখনো ক্রিকেট ভালোবাসি। সিনেমা দেখা বাদ দিয়েও আমি ক্রিকেট ম্যাচ দে‌খতে পছন্দ করি।'

5/6

শ্রিয়া রেড্ডি

শ্রিয়া রেড্ডি

শ্রিয়া আরও জানিয়েছেন তাঁদের বাড়িতে খ্যাতনামা ক্রিকেটারদার প্রায়ই যাতায়াত ছিল। সেই প্রসঙ্গেই অভিনেত্রী বলেন, 'আমি যখন ছোট ছিলাম তখন, আমাদের বাড়িতে রবি শাস্ত্রী এবং সন্দীপ পাতিল এসেছিলেন। ওঁরা বাবাকে জানিয়েছিলেন যে, আমার কণ্ঠস্বর সুন্দর। তাঁদের এই মন্তব্য আমার কাছে মূল্যবান।'

6/6

শ্রিয়া রেড্ডি

শ্রিয়া রেড্ডি

২০০২ সালে তামিল ভাষার ‘সামুরাই’ সিনেমায় ডেবিউ দেন শ্রিয়া। এতে পার্শ্ব-চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। ২০০৪ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় শ্রিয়া অভিনীত ‘ব্ল্যাক’ শিরোনামে একটি মালায়লাম সিনেমা। দু’বছর প্রযোজক বিক্রমের সঙ্গে সম্পর্কে থাকার পর সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। ২০০৮ সালের ৯ মার্চ চেন্নাইয়ে বিয়ে করেন।