Asha Negi: সোজা কথা... অভিনয় জগতে নামটাম করতে গেলে বিছানায় যেতেই হবে: বলিউড-কন্যার বিস্ফোরণ

Asha Negi: অভিনেত্রী আরও  জানান, ইন্ডাস্ট্রিতে তখন সদ্য পা রেখেছিলেন। সে প্রায় তাঁর মগজ ধোলাই করার চেষ্টা করছিল যে সম্পর্ক রাখলেই এগোনো যাবে। এমনকি টিভির একাধিক বড় তারকারাই এসব করেছে।'

Oct 05, 2024, 15:55 PM IST
1/6

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে কাস্টিং কাউচের শিকারের অভিযোগ একাধিকবার শোনা গিয়েছে। এবার এই অভিযোগ নিয়ে এসেছে বলিউডের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আশা নেগি। 

2/6

ইন্ডাস্ট্রিতে প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে কাজ করছেন আশা। সম্প্রতি এক সাক্ষাত্‍কারে অভিনেত্রী কাস্টিং কাউচের ভয়ংকর অভিজ্ঞতার কথা বলেছেন। আশা জানিয়েছেন, কীভাবে এক ছোটপর্দার শুটিং কো-অর্ডিনেটর অভিনেত্রীকে তার সঙ্গে শারিরীক সম্পর্ক রাখার প্রস্তাব দিয়েছিল কাজ পাইয়ে দেওয়ার বিনিময়ে! তখন অভিনেত্রীর মাত্র কুড়ি বছর বয়স ছিল।

3/6

অভিনেত্রী আরও  জানান, ইন্ডাস্ট্রিতে তখন সদ্য পা রেখেছিলেন। সে প্রায় তাঁর মগজ ধোলাই করার চেষ্টা করছিল যে সম্পর্ক রাখলেই এগোনো যাবে। এমনকি টিভির একাধিক বড় তারকারাই এসব করেছে।

4/6

আশা বলেন, 'আমি সরাসরি জানিয়েছিলাম যে 'কম্প্রোমাইজ' করার পথে হাঁটতে চাই না। জোর গলায় বলেছিলাম, 'এইভাবে কেরিয়ারে সফল হতে চাই না আমি। ' তবে যতই বাইরে দৃঢ়তা দেখাই ভিতর থেকে খুব ভেঙে পড়েছিলাম। একজন বন্ধুকেও জানিয়েছিলাম এই ঘটনার কথা। সব শুনেটুনে নিস্পৃহ গলায় সে বলেছিল, 'তো? এমনটাই তো হয় এখানে। খুব সাধারণ ব্যাপার স্যাপার এসব।'

5/6

তবে সেই ভয়ংকর অভিজ্ঞতা থেকে বেরিয়ে আসতে পেরেছে অভিনেত্রী। ট্যালেন্ট-ই তাঁকে নিয়ে গিয়েছে জনপ্রিয়তার শিখরে। 'পবিত্র রিস্তা', 'বারিষ'-এর মতো জনপ্রিয় সিরিয়ালে তাঁকে দেখা গিয়েছে।  

6/6

সম্প্রতি আশাকে ওয়েব সিরিজ 'হানিমুন ফটোগ্রাফার'এ দেখা গিয়েছে। এটি ২৭ সেপ্টেম্বর জিও সিনেমাতে রিলিজ হয়।