Bipasa Basu Daughter: রক্তের জোর! হিন্দি-পঞ্জাবি নয়, গড়গড়িয়ে বাংলা বলছে বিপাশা-করণের মেয়ে...

Bipasha Basu: ২০২২-এর নভেম্বরে বিপাশা-করণের জীবনে আসে তাঁদের ছোট্ট মেয়ে দেবী। প্রায়ই একরত্তির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এই তারকা জুটি। এবার মেয়েকে বাংলা শেখানোর একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী। দেবীর গলায় বাংলা শুনে অবাক নেটপাড়া। 

| Sep 23, 2024, 21:33 PM IST
1/7

ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: করণ সিং গ্রোভার ও বিপাশা বসুর মেয়ে দেবী। পাঞ্জাবি বাবার মেয়ে হলেও মেয়েকে ছোট থেকেই বাংলা শেখাচ্ছেন বিপাশা, সে কথা আগেই জানিয়েছিলেন  অভিনেত্রী।   

2/7

ভাইরাল ভিডিয়ো

এবার মেয়ের মুখের বাংলা কথা সকলের সঙ্গে ভাগ করে নিলেন বিপাশা।   

3/7

ভাইরাল ভিডিয়ো

২২ সেপ্টেম্বর, রবিবার ছিল আন্তর্জাতিক কন্যা দিবস। সেদিনই মেয়ের সঙ্গে সুন্দর কিছু মুহূর্ত লেন্সবন্দি করে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাগ করেছেন বিপাশা।  

4/7

ভাইরাল ভিডিয়ো

ওই ভিডিয়োতে দেখা যায় বিপাশা তাঁর মেয়ে দেবীর সঙ্গে বাংলায় কথা বলছেন। অভিনেত্রী যা বলছেন, সেটাই অনুকরণ করছে ছোট্ট দেবী।শুরুতে ইংরেজিতে কথা বললেও পরে বাংলায় মেয়ের সঙ্গে কথা বলতে শুরু করেন বাঙালি মেয়ে বিপাশা।   

5/7

ভাইরাল ভিডিয়ো

বিপাশা দেবীকে বলতে শেখান, "তুমি ভাল আছো?" এরপর তিনি শেখান "আমি ভাল আছি"। মায়ের কথা অনুকরণ করে দেবীকে বলতে শোনা যায়, "আমি খুব ভাল মেয়ে, মিষ্টি মেয়ে।"   

6/7

ভাইরাল ভিডিয়ো

২০২২-এর নভেম্বরে বিপাশা-করণের জীবনে আসে তাঁদের ছোট্ট মেয়ে দেবী। প্রায়ই একরত্তির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এই তারকা জুটি।  

7/7

ভাইরাল ভিডিয়ো

দেবীর মুখে বাংলা শুনে নেটিজেনরা কেউ বলেন, "ওমা, ও কী সুন্দর বাংলা বলছে, পুরো বাঙালি।" কেউ আবার পরামর্শ দিয়েছেন, "ওকে একটু পঞ্জাবিও শেখান।"           View this post on Instagram                       A post shared by Bipasha Basu (@bipashabasu)