'পরমাণু হামলা থেকে দেশ বাঁচাতে' পাকিস্তানকে টমাটো পাঠালেন বিজেপি নেতা

Feb 26, 2019, 17:32 PM IST
1/5

পুলওয়ামা হামলার পর পাকিস্তানকে কোণঠাসা করতে কঠোর পদক্ষেপ করেছে ভারত। তা সে তিনটি নদীর জল আটকানো হোক বা পাকিস্তানি পণ্যে ২০০ শতাংশ শুল্ক। এর মধ্যে আবার পাকিস্তানে টমাটো রফতানিও বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন ভারতের ব্যবসায়ীরা। তার জেরে লাহোরে ২০০ টাকা কেজি বিকোচ্ছে টমাটো। আর এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন এক পাকিস্তানি সাংবাদিক।

2/5

নিউজরুম থেকে ভারতকে হুঁশিয়ারি দিতে গিয়ে নিজেকে হাস্যস্পদ করে তোলেন এই পাকিস্তানি সাংবাদিক। টমাটোর বদলে ভারতে পরমাণু হামলা চালানোর হুঁশিয়ারি দেন। এমন হাস্যস্পদ পাক সাংবাদিকের ভিডিয়ো ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।   

3/5

ভিডিয়োটি ভাইরাল হওয়ায় পাকিস্তানের কাটা ঘায়ে নুনের ছিঁটে দিয়েছেন দিল্লি বিজেপির মুখপাত্র তেজিন্দর পাল সিং বাগ্গা। পাকিস্তানকে টমাটো পাঠালেন তিনি।  

4/5

ই-কমার্স সাইটে অর্ডার দিয়ে পাকিস্তানি দূতাবাসে ৩ কেজি টমাটো পাঠান তেজিন্দর বাগ্গা। লেখেন, ''মাতৃভূমিকে পরমাণু হামলার হাত থেকে বাঁচাতে ভিখারি পাকিস্তানকে ৩ কেজি টমাটো পাঠালাম''।

5/5

সামাজিক যোগাযোগ মাধ্যমে মস্করা চললেও পাকিস্তানিদের এদিন সবক শিখিয়েছে ভারতীয় বায়ুসেনা। ভোর রাতে নিয়ন্ত্রণ রেখা পেরিয়ে জইশের জঙ্গি শিবির গুঁড়িয়ে দিয়েছে মিরাজ-২০০০।