Bollywood Actor Rupa Dutta Arrested: অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ,অঙ্কুশের ছবিতে অভিনয়, কেন পকেটমারি করলেন রূপা?

| Mar 14, 2022, 17:54 PM IST
1/10

বইমেলা থেকে আটক

Detained from Book fair

নিজস্ব প্রতিবেদন: কলকাতা আন্তর্জাতিক বইমেলা থেকে পকেটমারির অভিযোগে গ্রেফতার করা হয় বলিউডের বাঙালি অভিনেতা রূপা দত্তকে। শনিবার রাতে তাঁকে দেখে সন্দেহ হয় টহলদারি রত পুলিসদের। সেখানেই তাঁরা দেখতে পান যে কয়েকটা মানিব্যাগ ডাস্টবিনে ফেলে দিচ্ছেন ঐ বলি অভিনেত্রী। এরপরই তাঁর থেকে উদ্ধার হয় আরও কয়েকটি মানিব্যাগ ও নগদ ৭৫ হাজার টাকা।   

2/10

জেরার মুখে

Interrogation

বিধাননগর উত্তর থানা সূত্রে খবর, গতকাল রাতে এক মহিলাকে ডাস্টবিনে মানিব্যাগ ফেলতে দেখা যায়। কেন তিনি ডাস্টবিনে ব্যাগ ফেলছেন এনিয়ে জেরা করা হলে কোনও সদুত্তর দিতে পারেননি রূপা।   

3/10

চারদিনের জেল হেফাজত

Four days of Judicial Custody

রূপাকে আদালতে তোলা হলে প্রথমে তাঁকে একদিনের জেল হেফাজত দেয় আদালত। এরপর সোমবার তাঁকে ফের পেশ করা হয় আদালতে। আজ অর্থাৎ সোমবার তাঁকে চারদিনের জেল হেফাজত দেয় আদালত। বিচারকের সামনে নিজেকে নির্দোষ দাবি করেন রূপা। বলিউড থেকে টলিউড এমনকি রাজনৈতিক মহলেও রূপার অবাধ বিচরণ।   

4/10

রাজনৈতিক পরিচয়

Political Connection

সোশ্যাল মিডিয়ার দৌলতে এবার সেই অভিনেতার সঙ্গে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি (BJP) নেতা শাহনওয়াজ হোসেনের (Syed Shahnawaz Hussain) ছবি প্রকাশ্যে এসেছে। সামনে এসেছে পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Governor West Bengal Jagdeep Dhankhar) সঙ্গে ছবিও।   

5/10

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে

Me Too Against Anurag Kashyap

২০২০ সালে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগ তুলেছিলেন রূপা। সে সময় মি টু আন্দোলনে অনুরাগের বিরুদ্ধে সরব হয়েছিলেন তিনি। কিন্তু পরে জানা যায়, একই নামের অন্য এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন রূপা। সেই ব্যক্তি আর বলি পরিচালক দুজন আলাদা।   

6/10

কর্ণী সেনার রাজ্য সভাপতি!!!

State President of Karni Sena

বইমেলা থেকে আটক অভিনেতা নিজেই সেইসময় তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নিজেকে পশ্চিমবঙ্গের কর্ণী সেনার রাজ্য সভাপতি হিসাবে পরিচয় দিয়েছিলেন। কিন্তু সেই পরিচয়েরও সত্যতা জানা যায়নি।   

7/10

মাতৃহারা

Her Mother dies

গত জানুয়ারি মাসেই মাকে হারিয়েছেন রূপা। সোশ্যাল মিডিয়া জুড়ে মায়ের ছবি শেয়ার করেছেন রূপা।   

8/10

পর্দায়

on Screen

অঙ্কুশ হাজরার সঙ্গে একটি বাংলা ছবিতে অভিনয় করেছিলেন রূপা। এছাড়াও ‘জয় মা বৈষ্ণদেবী’ বলে একটি হিন্দি ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। রূপা নাকি অভিনয় শেখানোর জন্য একটি স্কুলও খুলেছেন।   

9/10

নানা ভূমিকায়

Different Roles

সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেকে লেখক, অভিনেতা, পরিচালক, সমাজসেবী, কন্যা হিসেবে পরিচয় দিয়েছেন মাত্র ১০ বছর বয়স থেকে তিনি কাজ করা শুরু করেছেন। এমনকি সোশ্যাল মিডিয়ায় তাঁর দাবি অনুযায়ী মহিলাদের ক্ষমতায়নের জন্যেও প্রকল্পের সূচনা করেছেন রূপা।  

10/10

কেন পকেটমারি করলেন রূপা?

Why she choose to theft

তাহলে এতো কিছুর পরেও কেন পকেটমারি করতে গেলেন  রূপা? আদালতে বিচারকও তাঁকে এই প্রশ্ন করেন, কিন্তু তিনি নিজেকে নির্দোষ দাবি করেন। সূত্রের খবর, হাতে বিশেষ কাজ নেই অভিনেতার। সেখান থেকেই এই পন্থা বেছেছেন অভিনেতা। তবে সঠিক কারণ ঠিক কী তা এখনও জানা যায়নি।