বিজেপি রাজ্য সভাপতি বদল হচ্ছে? অমিত শাহের সঙ্গে বৈঠকের পর স্পষ্ট জানালেন দিলীপ

Nov 09, 2020, 16:10 PM IST
1/5

জ্যোতির্ময় কর্মকার : দিল্লি ফিরে গিয়েই আচমকা দিল্লিতে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে তলব অমিত শাহের। সঙ্গে সঙ্গেই শুরু হয়ে যায় জল্পনা। তবে কি কেন্দ্রীয় মন্ত্রী হতে চলেছেন দিলীপ ঘোষ? বিজেপি রাজ্য সভাপতি পদে তাহলে কি এবার নতুন কেউ? 

2/5

আজ দিল্লিতে অমিত শাহের সঙ্গে বৈঠক পরবর্তী সাংবাদিকদের মুখোমুখি হয়ে সেইসব জল্পনায় জল ঢাললেন দিলীপ ঘোষ। স্পষ্ট জানালেন, এটা সাংগঠনিক বৈঠক। আগে থেকেই এই বৈঠক পূর্ব নির্ধারিত ছিল। এখন থেকে মাঝে মাঝেই এরকম বৈঠক হবে।

3/5

তিনি বলেন, "পুজোর আগে এরকম একটা বৈঠক হয়েছিল। তখন দিওয়ালি পর্যন্ত কাজের রূপরেখা তৈরি হয়। এবার পরবর্তী ২ মাসের কর্মসূচি কী হবে, তা নিয়েই এদিন বৈঠক হল। আগামী ২ মাসে কোনও বড় কর্মসূচি নেই। বরং আগামী ২ মাসে বুথভিত্তিক কর্মসূচির উপর জোর দেওয়া হবে।"

4/5

একইসঙ্গে দিলীপ ঘোষ আরও বলেন, "অমিত শাহের বাংলা সফরের পর কর্মীরা খুবই উদ্দীপিত হয়ে আছেন। কোভিড পরিস্থিতির জন্য বেশকিছু কাজ বাকি পড়ে রয়েছে। আগামী ২ মাসে সেসব কাজ সম্পূর্ণ করা হবে। বুথভিত্তিক বিভিন্ন কর্মসূচি নেওয়া হবে।"

5/5

তবে এদিন শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের সম্ভাবনা নিয়ে অমিত শাহের সঙ্গে তাঁর কোনও আলোচনা হয়নি বলে স্পষ্ট জানান দিলীপ ঘোষ। তাঁর কথায়, "কে যোগ দেবে না দেবে, তা নিয়ে আজ কোনও কথা হয়নি। আর এটা তৃণমূলের বিষয়।" একইসঙ্গে তিনি আরও দাবি করেন, বিহার বিধানসভা নির্বাচনের ফলাফল যাই হোক না কেন, তার প্রভাব বাংলায় পড়বে না।