সোশাল মিডিয়ায় বোল্ড Disha, ছবি দেখে কী বললেন Krishna Shroff?

দিশা পাটানির সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা নতুন ছবিগুলি অভিনেতা কৃষ্ণা শ্রফের কাছ থেকে প্রশংসা পেয়েছে।

Dec 08, 2021, 11:49 AM IST

প্রায়শই সোশাল মিডিয়ায় দিশার ছবি ভক্তদের মুগ্ধ করে। দিশার একটি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। তিনি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ৭ ডিসেম্বর, নিজের কিছু ছবি শেয়ার করেছেন। তার ছবিগুলি প্রেমিক টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফের প্রশংসা পেয়েছে। দিশা এবং কৃষ্ণা খুব ভাল বন্ধু, এবং তারা প্রায়ই একসঙ্গে সময় কাটান।

1/5

সাদা পোশাকে বোল্ড দিশা

Disha in white dress

ফ্যাশন সংক্রান্ত অনুপ্রেরণার জন্য দিশা পাটানির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি শ্রেষ্ঠ জায়গা। তার সর্বশেষ পোস্টে, অভিনেত্রীকে মুক্তো-স্টাড সহ একটি সাদা পোশাক পরতে দেখা গেছে।

2/5

সাদা মুক্তর ব্রেসলেট

white pearl bracelet

তার মেকআপও সোনালি ছোঁওয়ায় অসাধারন। ন্যুড মেকআপে অনবদ্য দিশা। অভিনেতা ডান হাতে একটি সাদা মুক্তর ব্রেসলেট পরেছেন।

3/5

কী বললেন কৃষ্ণা?

what did krishna say

দিশা পাটানি তার ছবি দেওয়ার পরেই কৃষ্ণা শ্রফ দুটি ইমোজি দিয়ে সেই পোস্টে মন্তব্য করেছেন। কৃষ্ণা, টাইগার শ্রফের বোন। দিশার সঙ্গে কৃষ্ণার বন্ধুত্ব খুবই দৃঢ়। তারা প্রায়ই একে অপরের ছবিতে কমেন্ট করেন। অন্যদিকে দিশা টাইগারের সঙ্গে ডেট করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। তবে দুজনের কেউই তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেননি।

4/5

ছুটির ছবি

vacation pictures

দিশা পাটানির সমুদ্র সৈকত খুব পছন্দ। সম্প্রতি মালদ্বীপে তিনি একটি সি-প্লেন থেকে নেমে ছবি তোলেন। সেখানে তিনি একটি গোলাপী ক্রপ টপ এবং নীল ডেনিম পরেছেন। 

5/5

পরবর্তী সিনেমা

Next movie

দিশা পাটানিকে শেষ দেখা গিয়েছিল প্রভুদেবা পরিচালিত রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমায়। ছবিটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন সালমান খান। দিশার হাতে রয়েছে একতা কাপুরের কেটিনা (KTina)। অভিনেতাকে মোহিত সুরির এক ভিলেন 2-এও দেখা যাবে। এই ছবিতে রয়েছেন তারা সুতারিয়া, অর্জুন কাপুর এবং জন আব্রাহাম।