''করোনা বলে দুনিয়ায় কিছু নেই'', দাবি করা সেই ফিটনেস ট্রেনার কোভিড আক্রান্ত হয়ে প্রয়াত

Oct 19, 2020, 17:31 PM IST
1/5

তিনি দাবি করেছিলেন, করোনা বলে দুনিয়াতে কিছু নেই। আসলে সবটাই মিথ্যে প্রচার। সেই তিনিই কিনা প্রাণ হারালেন কোভিড আক্রান্ত হয়ে! ভাগ্যের কী পরিহাস! 

2/5

সুস্থ, সমর্থ একজন মানুষ। ফিটনেস ট্রেনার। ফলে তাঁর শরীর ছিল নিরোগ এবং শক্তপোক্ত। কিন্তু তাঁকেও কয়েকদিনে কাবু করে ফেলল মারণ ভাইরাস। দিমিত্রি তুঝুক নামের সেই ফিটনেস ট্রেনারকে হাজার চেষ্টা করেও বাঁচাতে পারলেন না চিকিত্সকরা।

3/5

দিমিত্রি কিছুদিন আগে তুর্কিতে গিয়েছিলেন। তিনি ইউক্রেনের বাসিন্দা। তুর্কি থেকে ফেরার পরই শ্বাসকষ্ট ও পেটে ব্যথা শুরু হয় তাঁর। কোভিড টেস্টে পজিটিভ হন তিনি। তার পর থেকেই তাঁর শরীর স্বাস্থ্য ভাঙতে শুরু করে।  

4/5

কিছুদিন আগে ইনস্টাগ্রাম পোস্টে দিমিত্রি লিখেছিলেন, দুনিয়ায় করোনা বলে কিছু নেই। ফিটনেস ইনফ্লুয়েন্সার হিসাব নামডাক রয়েছে তাঁর। ফলে দিমিত্রির এমন পোস্ট নিয়ে হইচই পড়েছিল তাঁর ফলোয়ারদের মধ্যে। 

5/5

দিমিত্রির প্রাক্তন স্ত্রী সোফিয়া জানিয়েছন, একটা সময় দিমমিত্রির মতো শক্তপোক্ত মানুষ অজ্ঞান হয়ে যান। তাঁর হৃদযন্ত্রে সমস্যা দেখা দিয়েছিল। চিকিতসকরা জানিয়েছেন, হৃদযন্ত্র বিকল হয়েই মারা গিয়েছেন দিমিত্রি। তিন সন্তানের বাবা তিনি। তাঁর মৃত্যুতে ভেঙে পড়েছেন স্ত্রী সোফিয়া।