Gold Price Hike: এক ধাক্কায় অনেকটা বাড়ল সোনার দাম! জেনে নিন কত হল আপনার শহরে

Mar 25, 2022, 14:02 PM IST
1/5

কত বাড়ল দাম

how much did the price increase

২৫ মার্চ, ২০২২ সালে ভারতে ২২ ক্যারেট সোনার দাম বেড়েছে ৬,০০০ টাকা। ২৪ ক্যারেটের সোনার দাম বেড়েছে ৬,৪০০ টাকা। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে এই দামগুলিতে বার বার বদল হয়েছে। বুধবার ২২ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম হয়েছে ৪৭,৯৫০ টাকা। ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৫২,৩১০ টাকা।

2/5

রাজধানীতে কত দাম?

what is the price in delhi?

দিল্লিতে ২২ ক্যারেট সোনার প্রতি ১০ গ্রামের দাম ছিল ৪৭,৯৫০ টাকা। কেরালায় সোনার দাম ছিল ৪৭,৯৫০ টাকা যা দেশের রাজধানীতে সোনার দামের সমান।

3/5

দাম বেড়েছে জ্বালানির

fuel prices hiked

শুক্রবার ভারতে পেট্রল, ডিজেলের দাম আবার ৮০ পয়সা বেড়েছে। গত ৪ দিনে, পেট্রলের দাম লিটার প্রতি ২.৫ টাকা এবং ডিজেলের দাম লিটার প্রতি ২.৪ টাকা বাড়ানো হয়েছে। ঘরোয়া ক্রেতাদের জন্য রান্নার গ্যাসের দাম ১৪.২ কেজি সিলিন্ডার প্রতি ৫০ টাকা বেড়েছে। আগামিদিনে দাম বৃদ্ধি অব্যাহত থাকবে বলে মনে করা হচ্ছে।

4/5

কত দাম বড় শহরে?

what is the price in big cities

মুম্বইতে ২২ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম ৪৭,৯৫০ টাকা এবং ২৪ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম ৫২,৩১০ টাকা। বেঙ্গালুরুতে ২২ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম ৪৭,৯৫০ টাকা এবং ২৪ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম ৫২,৩১০ টাকা। চেন্নাইতে ২২ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম ৪৮,৩১০ টাকা এবং ২৪ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম ৫২,৭০০ টাকা।

5/5

কলকাতায় কত দাম

what is the price in kolkata

কলকাতায় ২২ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম ৪৭,৯৫০ টাকা এবং ২৪ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম ৫২,৩১০ টাকা।