নাম ভাড়িয়ে সম্পর্ক করে ধর্ষণ, দুই ভাইয়ের বিরুদ্ধে লভ জিহাদের অভিযোগ তরুণীর

Oct 09, 2018, 17:03 PM IST
1/7

কাজের খোঁজে রাজস্থান থেকে গুরুগ্রামে এসে লভ জিহাদের শিকার বলে অভিযোগ এক মহিলার। তাঁর দাবি, ২ ভাই মিলে ধর্ষণের পর তাঁকে বিয়ে করতে অস্বীকার করেন বড় ভাই। অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় পুলিসের দ্বারস্থ হয়েছেন তিনি। অভিযোগের ভিত্তিতে ১ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।   

2/7

মহিলার দাবি, কাজের খোঁজে দিল্লি লাগোয়া উত্তর প্রদেশের গুরুগ্রামে আসেছন ওই মহিলা। সেখানে একটি বেসরকারি সংস্থায় কাজ শুরু করেন তিনি। সেই সংস্থার মালিক ও তাঁর ভাই ভুয়ো পরিচয় দিয়ে নিজেদের হিন্দু বলে জানায়। 

3/7

প্রথমে ছোট ভাই নিজেকে মোহিত বলে পরিচয় দিয়ে তাঁর সঙ্গে বিয়ের ছলনা করে ও ধর্ষণ করে। এর পর নিজেকে বিকাশ বলে পরিচয় দিয়ে প্রেম নিবেদন করে বড় ভাই। এমনকী গত ২৩ ফেব্রুয়ারি তাঁকে মন্দিরে গিয়ে বিয়েও করে বিকাশ। 

4/7

বিয়ের পর বিকাশের সঙ্গে লাগাতার সহবাসের ফলে গর্ভবতী হয়ে পড়েন ওই তরুণী। এর পর আইনি পদ্ধতিতে তাঁকে বিয়ে করার দাবি জানালে বিকাশ জানায়, মুসলিম হওয়ায় হিন্দু তরুণীকে বিয়ে করতে পারবে না সে। নিজের আসল নাম বিলাল আহমেদ বলে জানায় বিকাশ।   

5/7

গুরুগ্রামের পাতৌদি চকে বাবার সঙ্গে থাকেন ওই যুবতী। বিএ পাশ করার পর চাকরি করতে গিয়ে তিনি লভ জিহাদের শিকার হয়েছেন বলে অভিযোগ। তরুণীর দাবি, বিকাশের ভাই মোহিতের আসল নাম দিলদার। 

6/7

বিচারের দাবি গত রবিবার অফিসে হানা দেন তরুণী। সেখানে দিলদারকে পেয়ে পুলিসের হাতে তুলে দেন তিনি। ঘটনায় গুরুগ্রামের সেক্টর ১৪ থানায় অভিযোগ দায়ের হয়েছে। দিলদারকে জেরা করে বিলালের খোঁজ পাওয়ার চেষ্টা করছে পুলিস। 

7/7

 তদন্তকারীরা জানিয়েছেন, ভুয়ো নামে আধার নম্বর সহ একাধিক সরকারি নথি বানিয়ে ফেলেছে বিলাল ও দিলদার।