সরলেন 'হাতুড়ি মানুষ', টুর্নামেন্টের সেরা আকর্ষণ হারাল আইপিএল

| Dec 07, 2018, 17:14 PM IST
1/6

আকর্ষণ হারাল আইপিএল

1

১৮ ডিসেম্বর আইপিএল নিলাম। কিন্তু এবারের নিলামে দেখা যাবে না এক চেনা মুখ। বলা ভাল, আইপিএল নিলামের সেরা আকর্ষণ কিন্তু তিনিই। গত দশ বছর ধরে।  

2/6

আকর্ষণ হারাল আইপিএল

2

নাকের ডগায় লাগানো চশমা। তিনি একের পর এক ক্রিকেটারের দর হেঁকে চলেছেন। সঙ্গে ঠুক ঠুক করে চালাচ্ছেন হাতুড়ি। এটাই ছিল চেনা ছবি। আইপিএল নিলামে তিনিই হয়ে উঠেছিলেন মধ্যমণি। 

3/6

আকর্ষণ হারাল আইপিএল

3

গত দশ বছর ধরে আইপিএল নিলামের সঙ্গে যুক্তি রিচার্ড ম্যাডলি। কিন্তু ১৮ ডিসেম্বর আর তিনি নিলাম-পর্বে দর হাঁকবেন না।  আইপিএলে তিনি 'হাতুড়ি মানুষ' নামে পরিচিত হয়ে উঠেছিলেন। 

4/6

আকর্ষণ হারাল আইপিএল

4

টুইট করে ম্যাডলি জানিয়েছেন, ''আইপিএলের নিলাম-পর্বে এবার আর থাকছি না। গত দশ বছর ধরে আইপিএলের নিলাম-পর্ব পরিচালনা করতে পেরে গর্বিত বোধ করছি। এখানে আমার অনেক বন্ধু রয়েছে। তাদের মিস করব। যেভাবে এখানে সবাই আমাকে স্বাগত জানিয়েছে তাতে আপ্লুত। ইতি- তোমাদের হাতুড়ি মানুষ।''

5/6

আকর্ষণ হারাল আইপিএল

5

রিচার্ড ম্যাডলি নিজে থেকে এমন সিদ্ধান্ত নেননি। সেটা স্পষ্ট জানিয়ে দিলেন। আরও একটি টুইটে লিখে জানালেন, আমার পরিবর্তে অন্য কাউকে নেওয়া হয়েছে, এই খবর প্রকাশ্যে আসার পরই যাঁরা আমার পাশে দাঁড়িয়েছে তাঁদের ধন্যবাদ। এটা কিন্তু আমার সিদ্ধান্ত নয়। বিসিসিআইয়ের তরফে এবার আমাকে আমন্ত্রণ জানানো হয়নি। ক্রিকেটীয় পরিভাষায় বলতে গেলে, আমাকে ড্রপ করা হয়েছে। 

6/6

আকর্ষণ হারাল আইপিএল

6

এরই মধ্যে চেন্নাইয়ের এক সমর্থক তাঁর কাছে জানতে চান, এই দশ বছরে আইপিএলে তাঁর সেরা মুহূর্ত কোনটা? ম্যাডলি উত্তর দেন, ''আইপিএল-১ এ এমএস ধোনির নিলাম ঘোষণা আমার কাছে সেরা পাওনা।''