Hardik Pandya | IPL 2025: ৩১ অক্টোবরই শেষ! ছ'দিন আগে হার্দিকের 'বিরাট ঘোষণা', নীতার সংসারে কি ভাঙনের আগুন?

Hardik Pandya Big Announcement: বিরাট ঘোষণা করে দিলেন হার্দিক পান্ডিয়া! ঝড় উঠে গেল নেটপাড়ায়... কী করতে চলেছেন বিশ্বকাপজয়ী সুপারস্টার?

Oct 25, 2024, 16:13 PM IST
1/5

আইপিএল মেগা নিলাম

 IPL 2025 Mega Auction

আইপিএল নিলামের দিনক্ষণ এখনও ঠিক হয়নি। তবে শোনা যাচ্ছে নভেম্বরের শেষের দিকে নাকি রিয়াদে তা অনুষ্ঠিত হতে পারে। তবে নিলামের আগেই বিরাট খবর চলে এল। চর্চায় ভারতের বিশ্বকাপ জয়ী সুপারস্টার ও মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া  

2/5

৩১ অক্টোবর ডেডলাইন

Deadline: October 31

আগামী ৩১ অক্টোবর ডেডলাইন। ১০ ফ্র্যাঞ্চাইজিকে ওই তারিখের ভিতরেই ধরা-ছাড়া খেলোয়াড়ের তালিকা দিতে হবে বিসিসিআই-কে। আর তার ঠিক আগেই হার্দিকের ইনস্টাগ্রাম স্টোরি একাধিক জল্পনা উস্কে দিল অনুরাগীদের মনে! 

3/5

হার্দিক কী লিখলেন তাঁর পোস্টে

Hardik Pandya Big Announcement

'আমি শীঘ্রই বড় কিছু ঘোষণা করতে চলেছি, কিছু সময়ের মধ্যেই আপনাদের জানাব'! কালো ব্য়াকগ্রাউন্ডের উপর, সাদা মোটা ও বড় হরফে এই লেখাই সবার নজর কেড়ে নিয়েছে! অনেকেই অনুমান করতে শুরু করে দিলেন যে, তাহলে কি হার্দিকের এই ঘোষণা আইপিএল সংক্রান্তই!   

4/5

রোহিত শর্মার বদলে হার্দিক অধিনায়ক

Hardik Pandya Becomes Mumbai Indians Captain

হার্দিকের জীবন থেকে শান্তি শব্দটাই বেপাত্তা হয়ে গেছিল এই কিছু মাস আগেও। রোহিত শর্মার বদলে যবে থেকে তিনি মুম্বই ইন্ডিয়ান্সে অধিনায়ক হয়েছিলন, তবে থেকেই তাঁর জীবনে শনি নেমে এসেছিল| তালিতে নয় তিনি গোটা দেশের গালিতে বেঁচেছিলেন তখন। গ্যালারির টিটকিরি আর বিদ্রুপ তাঁর কাছে প্রতিদিনের সঙ্গী হয়ে গিয়েছিল। হার্দিককে প্রায় প্রতিদিনই সমালোচিত হতে হয়েছিল। দেশ-বিদেশের মহারথীরা তাঁকে ধরে ধুয়ে দিতেন আইপিএলে। আইপিএলের যুগ্ম সফলতম ফ্র্যাঞ্চাইজির অতীতের গরিমা, হার্দিকের অধীনে একেবারে রাতারাতি ম্লান হয়ে গেছিল। হার্দিকের দল সবার আগে আইপিএল থেকে বেরিয়ে গেছিল। এই পোস্টের পরে অনেকেই ভাবছেন যে, হার্দিক কি মুম্বই ছেড়ে ফের অন্য় কোনও টিমে নাম লেখাবেন!

5/5

ভারত বনাম বাংলাদেশ

IND vs BNG

হার্দিককে শেষবার দেশের জার্সিতে দেখা গিয়েছে ভারত-বাংলাদেশ তিন ম্য়াচের টি-২০ সিরিজে। নাজমুল হোসেন শান্তদের হোয়াইটওয়াশ করেছিলেন সূর্যকুমার যাদবরা! এই সিরিজে হার্দিক হয়েছিলেন প্লেয়ার অফ দ্য় সিরিজ! ৫৯-এর গড়ে ১১৮ রান করেছিলেন তিনি। স্ট্রাইক রেট ছিল ২২২.৬৪। এখন দেখার হার্দিকের বড় ঘোষণা ঠিক কী হয়!চোখ থাকবে সকলেরই...