Horoscope Today: শৌখিন বৃশ্চিক, ধনুর বিবাদ; জেনে নিন কেমন কাটবে আপনার দিন

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Aug 18, 2022, 07:14 AM IST
1/12

মেষ রাশিফল Rashifal (March 21-April 20)

ARIES

আপনি অন্যদের কাছে যে প্রত্যাশাগুলি করছেন তা তাদের পক্ষে এই মুহূর্তে পূরণ করা সম্ভব নাও হতে পারে। কারও কাছে অতিরিক্ত কিছু আশা করবেন না।

2/12

বৃষ রাশিফল Rashifal (April 21 – May 20)

TAURUS

যখন কোনও কিছু আপনাকে ধাক্কা দেয় তখন মনে রাখবেন যে আপনি জীবনে একা নন। আপনার চারপাশে এমন মানুষ আছে যারা আপনাকে ভালোবাসে এবং আপনাকে সাহায্য করার জন্য প্রস্তুত। আপনাকে সুযোগ দিতে হবে তাদেরকে সাহায্য করার। গোটা বিশ্ব আপনার বিরুদ্ধে এমন ভাবনার কোনও কারণ নেই।

3/12

মিথুন রাশিফল Rashifal (May 21-June 21)

 GEMINI

গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতির সম্ভাবনা। স্ত্রী ব্যাপারে চাপ বৃদ্ধি। ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। 

4/12

কর্কট রাশিফল Rashifal (June 22-July 22)

CANCER

  উপহার পেতে পারেন আজ। বাইরের কোনও অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। অতিরিক্ত খরচ হতে পারে। আইনি কোনও কাজের জন্য বিশেষ আলোচনা। বিবাহের কথা বার্তা বন্ধ রাখা দারকার।

5/12

সিংহ রাশিফল Rashifal (July 23-Aug 23)

LEO

  মানসিক কষ্ট কাটাবার চেষ্টা করুন। ভাল কোনও জিনিস নষ্ট হতে পারে। আজ কোনও বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ আসতে পারে। আজ আপনার ব্যবহার কারও খারাপ লাগতে পারে। শরীরে কোনও যন্ত্রণা বৃদ্ধি।

6/12

কন্যা রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

VIRGO

যদি কোনও ব্যক্তির সম্পর্কে আপনার একটি নির্দিষ্ট ভাবনা থাকে তবে তা সম্ভবত সঠিক। আপনার পর্যবেক্ষণ দক্ষতা শক্তিশালী। সুতরাং, যদি আপনার মন আপনাকে কিছু করতে বলে, তবে টাই করুন। একইভাবে, যদি আপনার মন আপনাকে কোনও কিছু অথবা কারোর থেকে দূরে থাকতে বলে, তবে আপনার সেটা করাই ভাল।

7/12

তুলা রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

LIBRA

অফিসে জটিলতা দেখা দিতে পারে। আগুন থেকে সাবধান থাকুন। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে।

8/12

বৃশ্চিক রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

SCORPIO

শৌখিনতার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। পেটের কোনও সমস্যা হওয়ার আশঙ্কা। ব্যবসায় চাপ বাড়তে পারে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি, বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। আজ সারা দিন কাজের প্রচুর চাপ থাকবে।

9/12

ধনু রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

 SAGITTARIUS

কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুলে সমস্যা। 

10/12

মকর রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

CAPRICORN

আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

11/12

কুম্ভ রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

AQUARIUS

আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ আসতে পারে। সকালের দিকে কোনও আঘাত লাগতে পারে।

12/12

মীন রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

PISCES

আপনি আজ সামাজিকতা করার মুডে রয়েছেন। প্রচুর পার্টি এবং ইভেন্ট আপনার দৈনন্দিন কাজগুলিকে বাধা দিতে পারে। সামাজিকতায় জড়িয়ে গিয়ে কী গুরুত্বপূর্ণ তা ভুলে যাবেন না। নিজের কাজকে আনন্দের আগে রাখুন তাহলেই জীবনে ভালো ফলাফল পাবেন।