IND vs ENG: ভারতের থেকে সবাই পিছিয়ে! বলছেন Sourav, এবার ৩-১ চাইছেন Sachin

| Sep 07, 2021, 13:57 PM IST
1/6

Virat Kohli & Co Register Comprehensive 157-Run Win to Take 2-1 Lead in Series

 ভারতের থেকে সবাই পিছিয়ে! বলছেন Sourav, এবার ৩-১ চাইছেন Sachin

নিজস্ব প্রতিবেদন: ইংরেজদের বিরুদ্ধে দুরন্ত প্রত্যাঘাতে ওভাল টেস্টে অনন্য জয় ছিনিয়ে নিয়েছে ভারত। ১৭১ রানে  ইংরেজদের দুরমুশ করেছে বিরাট কোহলি অ্যান্ড কোং। ১৯৭১ সালে এই মাঠে শেষবার জিতেছিল অজিত ওয়াদেকরের ভারত। দীর্ঘ ৫০ বছর পর ফের কেনিংটন ওভালে জিতল ভারত। কোহলিদের জয় উদযাপনে সোশ্যাল মিডিয়া দেখেছে টুইট বন্যা। দেখে নিন সচিন তেন্ডুলকর থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতো মহাতারকারা কী বললেন!

2/6

সচিন তেন্ডুলকর

Sachin Tendulkar

"অসাধারণ কামব্যাক! প্রতিবার সেটব্যাকের পর আমাদের ছেলেরা এভাবে ফিরে আসে। ইংল্যান্ড ৭৭/০ ছিল এক সময়। সেখানে থেকে ভারত নিজেদের কর্তৃত্ব ফলালো শেষ দিন। অনেক দূর যেতে হবে। এবার ৩-১ করে ফেল।"

3/6

সৌরভ গঙ্গোপাধ্যায়

Sourav Ganguly

"দুর্দান্ত শো। দক্ষতাই সবচেয়ে বড় ফারাক। কিন্তু চাপ নেওয়ার ক্ষমতা ভারতীয় ক্রিকেটে বাকি সবার থেকে অনেক এগিয়ে।"  

4/6

বীরেন্দ্র শেহওয়াগ

Virender Sehwag

"কামব্যাক করে ধারাবাহিক জয়ের নামই টিম ইন্ডিয়া।"  

5/6

ভিভিএস লক্ষ্মণ

VVS Laxman

"এই টেস্ট ম্যাচ জয় স্পেশ্যাল। প্রথম দিনে ১২২/৭ থেকে এমন প্রত্যাবর্তন বহু দল করতে পারে না। তাও আবার বিদেশের মাটিতে করে দেখাল ভারত। সেই জন্যই এটা বিশেষ টেস্ট দল। স্মরণীয় জয়ের অংশ হওয়ার জন্য দলের সকলকে শুভেচ্ছা"

6/6

রোহিত শর্মা

Rohit Sharma

ওভাল টেস্টে ভারত প্রথম ইনিংসে ১৯১ রানে গুটিয়ে যাওয়ার পর দ্বিতীয় ইনিংসে দুরন্ত ভাবে ঘুরে দাঁড়ায়। রোহিত শর্মার (Rohit Sharma) সেঞ্চুরিতে (১২৭) ভারত রানের পাহাড় গড়ে। ম্যাচের ভাগ্য বদলে দেওয়ার জন্য হিটম্যানকেই ম্যাচের সেরা হিসেবে বেছে নেওয়া হয়েছে।