India Vs England, T20: ওপেনিংয়ে Rohit-Rahul? ইংল্যান্ডের বিরুদ্ধে সম্ভাব্য একাদশ দেখে নিন

Mar 11, 2021, 22:51 PM IST
1/12

নিজস্ব প্রতিবেদন: টেস্ট সিরিজে ইংল্যান্ডকে ৩-১ সিরিজ হারানোর পর টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে টিম ইন্ডিয়া। ৫ ম্যাচের সিরিজ হবে আমদাবাদে। অধিনায়ক বিরাট কোহলি ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছেন, কেএল রাহুল ও রোহিত শর্মা ওপেন করবেন। সেক্ষেত্রে বেঞ্চে থাকবেন শিখর ধবন।                              

2/12

রোহিত শর্মা- টেস্ট সিরিজে ঘূর্ণি ট্র্যাকেও রান করে গিয়েছেন রোহিত শর্মা। বাকিরা হিমশিম খেলেও রোহিতের ব্যাটে এসেছে শতরান। টি-২-তে ওপেনিংয়ে হিটম্যানকে ছাড়া আর ভাবার সুযোগ নেই। 

3/12

কেএল রাহুল- রোহিত শর্মাকে সঙ্গ দেবেন কেএল রাহুল। অধিনায়ক বিরাট কোহলিই তা স্পষ্ট করে দিয়েছেন। কেএল ও রোহিতের সাম্প্রতিক ফর্ম দেখে এই সিদ্ধান্ত টিম ম্যানেজমেন্টের। 

4/12

বিরাট কোহলি- তিনে আসবেন অধিনায়ক বিরাট কোহলি। টেস্টে ব্যাটে রান নেই। টি-২০ সিরিজে তাঁর উপরে ভরসা করে রয়েছেন সমর্থকরা।

5/12

শ্রেয়াস আইয়ার- চার নম্বরে নিজেকে প্রমাণ করেছেন শ্রেয়াস। তবে ইশান কিসান, সঞ্জু স্যামসনরাও অপেক্ষায়। ফলে শ্রেয়াসকে পারফর্ম করে যেতে হবে।    

6/12

হার্দিক পান্ডিয়া- বল না করতে পারলেও ব্যাট হাতে বিধ্বংসী হার্দিক। 

7/12

ঋষভ পন্থ- টেস্টে কামব্যাক করেছেন ঋষভ। অস্ট্রেলিয়ার পর দেশের মাটিতেও টেস্ট জয়ে বড় ভূমিকা রেখেছেন। এবার টি-২০-তেও তাঁকে পারফর্ম করে দেখাতে হবে। 

8/12

ওয়াশিংটন সুন্দর- অল্পের জন্য টেস্ট সেঞ্চুরি হাতছাড়া হয়েছে ওয়াশিংটন সুন্দরের। টি-২০ তাঁর সুযোগ পাওয়ার সম্ভাবনা উজ্জ্বল। 

9/12

অক্ষর পটেল- ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে একাই ধসিয়ে দিয়েছিলেন অক্ষর। তাঁকে খেলতে সমস্যায় পড়েছে ইংল্যান্ডের ব্যাটসম্যানরা। টি-২০-তে স্বাভাবিকভাবে তাঁর উপরে অনেকখানি নির্ভর করবে।

10/12

যুজবেন্দ্র চহাল- আমদাবাদে দুটি টেস্টে স্পিনের মুখে নাজেহাল অবস্থা হয়েছে ইংল্যান্ডের। টি-২০-তে যুজবেন্দ্র কি সফল হতে পারবেন? সেটাই দেখার।

11/12

ভুবনেশ্বর কুমার- চোটের কারণে দু'বছর পর দলে ফিরছেন ভুবি। বুমরা না থাকায় তাঁর উপরে ভরসা করছে দল।    

12/12

দীপক চাহার- টি নটরাজনের চোট। তাঁর জায়গায় দীপকেই অগ্রাধিকার দিতে পারে টিম ম্যানেজমেন্ট।