IPL 2023: আইপিএল-এর 'রহস্যময়ী নারীরা'! যাদের রূপের আগুনে তোলপাড় নেটপাড়া...

 আইপিএল-এর স্টেডিয়ামে অনেক 'রহস্যময়ী নারী'-দের দেখা যায়। তাঁদের আগুন ঝরানো রূপ নেটপাড়ায় ঝড় তুলেছে বহুবার। এই সব 'রহস্যময়ী নারী'-দের পরিচয় জানুন.. 

Mar 29, 2023, 14:31 PM IST

গার্গী রায়: হাতে আর মাত্র কয়েক দিন। আগামী ৩১ মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএল। ক্রোড়পতি লিগের সময় দেশের একাধিক স্টেডিয়ামে বছরের পর বছর ধরে দেখা যায় অনেক সুন্দরীকে। যাকে আবার অনেকে 'রহস্যময়ী নারী'ও বলে থাকেন। তাঁদের আগুন ঝরানো রূপ নেটপাড়ায় ঝড় তুলেছে বহুবার। এই সব 'রহস্যময়ী নারী'-দের পরিচয় জানুন.. 

1/6

কাভিয়া মারান (Kaviya Maran)

'রহস্যময়ী নারীর' নাম কাভিয়া মারান। সানরাইজার্স হায়দরাবাদের মালিক কালানিথি মারানের কন্যা হলেন কাভিয়া।  

2/6

শ্রুতি তুলি (Shruti Tuli)

আইপিএল-এর মঞ্চে লাস্যময়ী এই নারীকে এর আগেও বহুবার দেখা গিয়েছে।  জানা গিয়েছে, তিনি একজন অভিনেত্রী। তাঁর নাম শ্রুতি তুলি। আম্বাতি রায়ডু একটি ম্যাচে বিশাল ছক্কা মারার পর গলা ফাটিয়ে চিৎকার করেন শ্রুতি। সেই ছবি ধরা পড়েছিল ক্যামেরায়। যা মুহূর্তে ভাইরালও হয়ে যায় নেটপাড়ায়।

3/6

পঞ্জাব কিংস-এর রহস্যময়ীই শশী ধীমান (Shashi Dhiman)

পঞ্জাব কিংসের প্রতিটি ম্যাচে উপস্থিত থাকে শশী ধীমান। শশী ধীমান পঞ্জাব কিংসের জন্য মজাদার ভিডিয়োগুলিও সঞ্চালনা করেন।

4/6

'নাম না জানা রহস্যময়ী' (Unknown Mystery girl)

নাম না জানা এই মেয়েটি আজও রহস্যময়ী নারী। এই রহস্যময়ীকে দেখা গিয়েছিল আইপিএল ২০২২-এর 'এল ক্লাসিকো' প্রতিযোগিতায়। মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচে।   

5/6

ইশা নেগি (Isha Negi)

কানাঘুষো শোনা যায় এই রহস্যময়ী নারী দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থের বান্ধবী। আইপিএল ২০২২ দিল্লি ক্যাপিটালসের ম্যাচের সময় তাঁর লাস্যময়ী রূপ ঝড় তুলেছিল নেটপাড়ায়।

6/6

অদিতি হুন্ডিয়া (Aditi Hundia)

অদিতি হুন্ডিয়া একজন ফ্যাশন-মডেল। শোনা যায় তিনি ঈশান কিশানের বান্ধবী। গত বছরের আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ চলাকালীন ঈশান যখন ব্যাটিং করছিলেন, তখন তাঁর বান্ধবীও গ্যালারিতে ছিলেন উপস্থিত।সেই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়।