পরিণীতি থেকে কিয়ারা, করবা চৌথ উদযাপনে তারকা দম্পতিরা...

Nov 02, 2023, 16:21 PM IST
1/8

অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং রাজনীতিবিদ রাঘব চাড্ডার ছিল এটি প্রথম করবা চৌথ। গত সেপ্টেম্বরেই তাঁদের বিয়ে হয়েছে। একসঙ্গে মেহেন্দি পরা থেকে শুরু করে উপোস ভাঙা, সব কিছুই একসঙ্গে পালন করেছেন এই তারকা দম্পতি।

2/8

এর আগের বছরেও ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের করবা চৌথের ছবি ভাইরাল হয়েছিল। এবারেও তার অন্যথা হয়নি। পরিবারের সঙ্গেই এই দিনটি উদযাপন করেছে এই তারকা দম্পতি। সোশাল মিডিয়ায় সেই ছবি পোস্টও করেছেন তাঁরা।

3/8

কিয়ারা আডবানী এবং সিদ্ধার্থ মালহোত্রারও ছিল এটি প্রথম করবা চৌথ। চলতি বছরের শুরুতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে এই তারকা দম্পতি। শোনা গেছে, জীবনের প্রথম করবা চৌথ উদযাপিত করতে তাঁরা দুজনেই উড়ে গেছেন সিদ্ধার্তের পারিবারিক বাড়িতে। সোশাল মিডিয়াতে নিজের মেহেন্দির ছবিও পোস্ট করেছেন কিয়ারা।

4/8

শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রাকে নিয়ে নেট পাড়ায় জল্পনা তো লেগেই রয়েছে। তবে করবা চৌথের ছবি সেই সব জল্পনার থেকে একেবারে অন্যরকম। গোলাপি শাড়িতে শিল্পা শেট্টিকে লাগছে অনন্য। রাজ কুন্দ্রার পোশাকও ছিল নজর কাড়ার মতোন।

5/8

বিয়ের বেশ কিছু বছর কেটে গেলেও বরুণ ধওয়ান এবং নাতাশা দালালের সম্পর্ক ঠিক আগের মতোই উজ্জল। স্ত্রীকে জড়িয়ে ধরে সেই ছবিই সোশাল মিডিয়াতে পোস্ট করেছেন অভিনেতা। তাঁর স্ত্রী নাতাশা দালালের পরনে ছিল হালকা গোলাপি রঙের লেহেঙ্গা।  

6/8

হংসিকা মোতওয়ানি তামিল থেকে শুরু করে হিন্দি সব ভাষার সিনেমাতেই ঝড় তুলেছেন এই নায়িকা। স্বামী সোহেল কাঠুরিয়ার সঙ্গে এটি তাঁর প্রথম করবা চৌথ। গত বছরের ডিসেম্বরেই বিবাহবন্ধনে আবদ্ধ হয় তাঁরা।

7/8

প্রতি বছরই সুনীতা কাপুর অর্থাৎ অনীল কাপুরের স্ত্রী, তাঁর বাড়িতে করবা চৌথ অনুষ্ঠানের আয়োজন করেন। সেখানে উপস্থিত থাকে বহু তারকাই। এই বছর সেখানে দেখতে পাওয়া গেছে শিল্পা শেট্টি। উপস্থিত ছিলেন শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুতও।

8/8

বড় পর্দার পাশাপাশি বেশ কিছু ছোট পর্দার তারকা জুটিকেও। সোশাল মিডিয়াতে সেই ছবি পোস্ট করেছেন অভিনেতা প্রিন্স নাড়ুলা এবং তাঁর স্ত্রী যুবিকা চৌধুরীও। ছবি পোস্ট করতে দেখা গেছে, বাংলার মেয়ে দেবীনা ব্যানার্জীকেও। সঙ্গে ছিলেন তাঁর স্বামী গুরমীত চৌধুরীও।