শুরু হচ্ছে Kaun Banega Crorepati 13, গেম শোয়ে আসছে নতুন ৫টি পরিবর্তন

Aug 19, 2021, 14:31 PM IST
1/6

'কৌন বনেগা ক্রোড়পতি-১৩'

Kaun Banega Crorepati 13

আগামী ২৩ অগস্ট থেকে টেলিভিশনের পর্দায় আসতে চলেছে অমিতাভ বচ্চন সঞ্চালিত জনপ্রিয় শো 'কৌন বনেগা ক্রোড়পতি-১৩'। তবে আগের সিজনগুলির থেকে এবার নিয়মাবলীতে বেশকিছু পরিবর্তন আসতে চলেছে।

2/6

থাকছে না Fastest Finger-এর অপশান

No Fastest Finger

সর্বভারতীয় সংবাদ-মাধ্যমের প্রতিবেদন অনুসারে এবার এই গেম শোতে মোট পাঁচটি পরিবর্তন আনা হয়েছে। প্রথমত, এইবার Fastest Finger-এর অপশানটি থাকছে না। পরিবর্তে, প্রতিযোগীদের চারটি বিকল্প সহ তিনটি সাধারণ জ্ঞানের প্রশ্ন জিজ্ঞাসা করা হবে। যিনি সেগুলির উত্তর দ্রুত দেবেন, তিনিই হট সিটে থাকবেন। 

3/6

ফিরছে অডিয়েন্স পোল অপশন

Audience Poll is back

দ্বিতীয় পরিবর্তনে এই সিজনে আবারও  Audience Poll (দর্শকরা ভোট দিতে পারবেন) অপশানটি ফিরিয়ে আনা হয়েছে। যেহেতু এবার শো স্টুডিওতে দর্শক নিয়েই হবে, তাই নির্মাতারা লাইফ লাইন ফিরিয়ে এনেছেন।

4/6

নতুন রূপে সাজানো হচ্ছে শোয়ের সেট

Set has been given a new looK

তৃতীয়ত পরিবর্তনে  'কৌন বনেগা ক্রোড়পতি-১৩'র সেটটি নতুন রূপে সাজিয়ে তোলা হয়েছে। সেটের মেঝেটি এলইডি দিয়ে ডিজাইন করা থাকবে।  'অগমেন্টেড রিয়েলিটি' ধারণাটি চালু করা হচ্ছে। দর্শকরা এবার মটোর চালিত ভার্চুয়াল সিলিং এবং গেমপ্লে গ্রাফিক্সও দেখতে পাবেন।

5/6

বিশেষ পর্বে থাকবেন না অমিতাভ

Amitabh Bachchan will not host special episodes

চতুর্থ পরিবর্তন হল, এবার শোয়ের বিশেষ পর্বের জন্য এবং যেদিন বাস্তবের নায়করা উপস্থিত হবেন, সেদিন শোয়ের সঞ্চালক হিসাবে অমিতাভ বচ্চন উপস্থিত থাকবেন না। শুক্রবার, কোনও সামাজিক কারণে তারকারা এই গেম শোতে খেলতে আসবেন। 

6/6

'ধুক ধুকি জি'

Dhuk Dhuki Ji

এই  'কৌন বনেগা ক্রোড়পতি-১৩' শোয়ে সর্বশেষ পরিবর্তন হল যে এবারের গেম টাইমারটির নাম 'ধুক ধুকি জি'।