মোদী সরকার আসার পর ৯০ দিনের মধ্যে চিটফান্ডের দোষীদের উল্টো লটকাবো: অমিত

May 01, 2019, 16:09 PM IST
1/10

অঞ্জন রায় ও মৌমিতা চক্রবর্তী: হাওড়া ও কল্যাণীতে সভা করলেন অমিত শাহ। দুটি সভাতেই বিঁধলেন তৃণমূলকে।বিজেপি সর্বভারতীয় সভাপতি বলেন, ''লোকসভা নির্বাচন বাংলার জন্য গুরুত্বপূর্ণ। বাংলায় গণতন্ত্র থাকবে কিনা ঠিক করে দেবে এই নির্বাচন। মমতার মা মাটি মানুষ স্লোগান কোথায় গেল? বাংলার চারিদিকে বোমা বারুদের শিল্প। এই বাংলাকে আপনারা চান?'' 

2/10

২৪ ঘন্টার মধ্যে ১৮ ঘন্টা কাজ করেন নরেন্দ্র মোদী। একদিনও ছুটি নেননি। গ্রামে গ্রামে বিদ্যুৎ, গরিবদের উন্নয়ন, মা বোনেদের গ্যাস সিলিন্ডার, মাথার উপরে পাকা ছাদ দেওয়ার ব্যবস্থা করেছেন।

3/10

বাংলায় গণতন্ত্রের গলা টিপে হত্যা করা হচ্ছে। পঞ্চায়েত নির্বাচনে বিজেপির ৬০জন কর্মী খুন হয়েছেন। ভোট দিতে বাধা দেওয়া হচ্ছে। 

4/10

বাংলায় গুন্ডারাজকে ছাড়পত্র দিয়েছেন টিএমসি সরকার। দুর্গা পুজো, সরস্বতী পুজো, ও রাম নবমী রতে বাধা দেওয়া হচ্ছে। 

5/10

পাকিস্তানকে ইটের জবাব পাথর দিয়ে দিয়েছেন মোদী। আর, ওমর আব্দুল্লার সাথে হাত মিলিয়েছেন মমতা দিদি। 

6/10

বামফ্রন্ট নয়, কংগ্রেস নয় মমতা বন্দ্যোপাধ্যায় বিরুদ্ধে একমাত্র লড়তে পারে ভারতীয় জনতা পার্টি। 

7/10

কতদিন বিজেপিকে আটকে রাখবেন মমতা ব্যানার্জী? ২৩ শে মে ভোটের ফল বেরোবার পর দিদির জমানা শেষ হয়ে যাবে। মোদিজি আবার প্রধানমন্ত্রী হবেন। 

8/10

ভোটব‍্যাঙ্কের জন‍্য বাংলার সংস্কৃতি নষ্ট করেছে মমতা। বাংলায় শরণার্থীদের নাগরিকত্ব প্রদান করা হবে। মতুয়াদেরও  নাগরিকত্ব দেওয়া হবে। কিন্তু, অনুপ্রবেশকারীদের বিতাড়ন করা হবে। এন‌আরসি আমরা আনব‌ই। অনুপ্রবেশকারীদের ভোটব‍্যাঙ্ক করেছেন মমতা। 

9/10

বালি, ইট কিনলেই দিতে হয় সিন্ডিকেট ট‍্যাক্স। টিএমসি ট‍্যাক্স থেকে মুক্তি দেবে বিজেপি।

10/10

মোদির সরকার এলে ৯০ দিনের মধ‍্যে চিটফান্ড‌ কারবারীদের উল্টো লটকাবো আমরা।