close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ছবি:মোদীর সঙ্গে বৈঠকের আগে তুলির টানে দেবীর চক্ষুদান করলেন মুখ্যমন্ত্রী

Sep 17, 2019, 23:16 PM IST
1/7

নিজস্ব প্রতিবেদন: দিল্লিতে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক বুধবার। মঙ্গলবার রাজধানীর উদ্দেশে রওনা দেন। যাওয়ার আগে বিমানবন্দরে চক্ষুদান করলেন দেবীর।   

2/7

চেতলা অগ্রণীর পুজোয় মায়ের চক্ষুদান করেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার কলকাতা বিমানবন্দরে তিনি বিশ্ব বাংলার বিপণীতে একটি দুর্গামূর্তিতে চক্ষুদান করলেন।    

3/7

বুধবার বৈঠক রয়েছে প্রধানমন্ত্রীর সঙ্গে। রাজ্যের আর্থিক দাবিদাওয়া নিয়ে আলোচনা করবেন মমতা। তার আগে ব্যস্ততার মাঝেও দেবীর চক্ষুদান ও অস্ত্রদান করলেন।   

4/7

তৃণমূলের অফিসিয়াল টুইটারে লেখা হয়েছে, উমার মর্তে আগমন আর সময়ের অপেক্ষা। আপামর বাঙালি যখন পুজোর জন্য অপেক্ষারত, জগজ্জননীর চক্ষুদান করলেন জননেত্রী, আমাদের সকলের প্রিয় দিদি।  

5/7

বলে রাখি, বাংলার দুর্গাপুজো কমিটিগুলিকে ২৫ হাজার টাকা আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২৮ হাজার ক্লাবকে দেওয়া হবে আর্থিক সাহায্য। এর সঙ্গে রয়েছে পুরকর ছাড় ও বিদ্যুতের বিলে ২৫ শতাংশ হ্রাস।

6/7

এদিনই বিমানবন্দরে নরেন্দ্র মোদীর স্ত্রী যশোদা বেনের সঙ্গে সাক্ষাত হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের। দুজনের মধ্যে চলে কুশল বিনিময়। একটি অনুষ্ঠানে যোগ দিতে রাজ্যে এসেছিলেন যশোদা বেন।

7/7

গতকাল আসানসোলের কল্যাণেশ্বরী মন্দিরে পুজোও দেন। যশোদা বেনকে একটি শাড়ি উপহার দিয়েছেন মমতা।