'থ্রি ইডিয়টস' থেকে 'তামাশা', Anushka-র ফিরিয়ে দেওয়া এই ছবিগুলি বক্স অফিসে সুপার হিট

Jul 17, 2021, 15:38 PM IST
1/12

একাধিক বলিউড ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অনুষ্কা শর্মা, পরে সেই ছবি বক্স অফিসে সুপার হিট হয়। অনুষ্কার ফিরিয়ে দেওয়া সেই ছবিগুলি কী কী জানেন?

2/12

চেতন ভগত-র উপন্যাস অবলম্বনে তৈরি 'টু স্টেটস' ছবিটি বলিউডে অন্যতম ক্লাসিক ছবি মানা হয়, আর এই ছবিতে অর্জুন কাপুরের বিপরীতে অভিনয়ের প্রস্তাব গিয়েছিল অনুষ্কার কাছে। 

3/12

জানা যায়, 'টু স্টেটস'- চিত্রনাট্য পছন্দ হয়নি অনুষ্কার, পরে সেই প্রস্তাব আলিয়া ভাটের কাছে যায়। 'টু স্টেটস' আলিয়া ভাট, অর্জুন কাপুর অভিনীত অন্যতম সফল ছবি। 

4/12

নিত্য মেহরা পরিচালিত 'বার বার দেখো' ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে কাজ করার কথা ছিল অনুষ্কার। পরিচালক ভেবেছিলেন এই জুটি বক্স অফিসে সাফল্য পাবে।

5/12

 'বার বার দেখো' ছবিতে কাজ করতে রাজি হননি অনুষ্কা শর্মা, তার জায়গায় বেছে নেওয়া হয় ক্যাটরিনা কাইফকে। 

6/12

7/12

ইমতিয়াজ আলি পরিচালিত 'তামাশা' ছবিটি বলিউডে অন্যতম সফল ছবি। প্রথমে ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের প্রস্তাব গিয়েছিল অনুষ্কা শর্মার কাছে। 

8/12

শোনা যায়, 'তামাশা'র গল্প অনুষ্কার পছন্দ ছিল না, সেকারণে তিনি ছবিটি ছেড়ে দেন। এরপর সেই প্রস্তাব লুফে নেন দীপিকা পড়ুকোন।

9/12

আর বাল্কি পরিচালিত 'কী অ্যান্ড কা' ছবিটি ইউনিক কনসেপ্টের জন্য বলিউডে প্রশংসিত হয়। ছবিতে অর্জুন কাপুরের বিপরীতে অভিনয় করার প্রথম প্রস্তাব অনুষ্কা শর্মার কাছেই গিয়েছিল, তবে অনুষ্কা সেই প্রস্তাব ফিরিয়ে দেন। 

10/12

'কী অ্যান্ড কা' ছবির প্রস্তাব অনুষ্কা ফিরিয়ে দেওয়ার পর, সেই প্রস্তাব পৌঁছোয় করিনা কাপুর খানের কাছে, করিনার অভিনয় দর্শকদের মুগ্ধ করে। 

11/12

রাজকুমার হিরানি পরিচালিত 'থ্রি ইডিয়টস', ছবিটি বলিউডে অন্যতম সফল ছবি, আর এই ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করার কথা ছিল অনুষ্কা শর্মার। তবে অনুষ্কা এই ছবিটি ছেড়ে দেন। 

12/12

তবে ঠিক কী কারণে 'থ্রি ইডিয়টস' ছবিটি অনুষ্কা ছেড়েছিলেন তা স্পষ্ট নয়, পরে এই ছবিতে প্রিয়া-র ভূমিকায় অভিনয় করেছিলেন করিনা।