ভাইরাল 'চা কাকু'র সঙ্গে দেখা করলেন মিমি চক্রবর্তী, শুনলেন সমস্যার কথা

Nov 05, 2020, 21:13 PM IST
1/5

ফেসবুকে ভাইরাল হওয়া 'চা কাকু'র দিকে সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তীই প্রথম সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। বিজয়ার পর ফের একবার 'চা কাকু'র সঙ্গে দেখা করলেন মিমি, শুনলেন তাঁর সমস্যার কথা।

2/5

নাম মৃদুল দেব। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে 'চা কাকু' বলেই সকলের কাছে পরিচিতি পেয়েছেন তিনি। জনতা কার্ফুর দিন চা খেতে বের হয়ে এক তরুণীর ভিডিয়োতে বন্দি হন তিনি। মুখ কাচুমাচু করে বলেছিলেন, ''আমরা কি চা খাব না?''। নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় ভিডিয়োটি। সকলের কাছে 'চা কাকু' হয়েই পরিচিতি পান। পরবর্তীকালে জানা যায় মৃদুলবাবু পেশায় দিনমজুর। কষ্ট করেই দিন চলে তাঁর। একথা জানার পর সেই 'চা কাকু'র পাশে দাঁড়ান সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী।

3/5

বৃহস্পতিবার নিজের পাটুলির অফিসে এসেছিলেন সংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী, সেখানেই 'চা কাকু' বলে পরিচিত মৃদুল দেবের সঙ্গে দেখা করেন। তাঁর হাতে তুলে দেন বিজয়ার মিষ্টি।

4/5

লকডাউনে দিন মজুর মৃদুল দেব কীভাবে সংসার চালাবেন? একথা ভেবে উদ্বিগ্ন মিমি সেসময় মৃদুল বাবুর জন্য চাল, ডাল, চা পাতা সহ সংসারের প্রয়োজনীয় সমস্ত জিনিসপত্র পাঠিয়ে দিয়েছিলেন। তারপর থেকে নিয়মিত তিনি মৃদুল বাবুর খোঁজ খবর রেখেছেন। বৃহস্পতিবার তিনি আবারও একবার মৃদুল দেবের সঙ্গে দেখা করলেন। 

5/5

তবে শুধু মৃদুল দেব-ই নয়, এদিন পাটুলির অফিসে বিভিন্ন মানুষের  সমস্যার কথা শোনেন মিমি চক্রবর্তী।