দিদিদের দেওয়া ওষুধে মৃত্যু হতে পারে সুশান্তের, আদালতে জানাল মুম্বই পুলিস

Nov 03, 2020, 21:59 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: বম্বে হাইকোর্টে রিয়া চক্রবর্তীর অভিযোগের ভিত্তিতে সুশান্ত সিং রাজপুতের দুই দিদির বিরুদ্ধে এফআইআর করতে চায়নি সিবিআই। তবে সুশান্তের দুই দিদির বিরুদ্ধে এফআইআর করা দরকার বলে মনে করছে মুম্বই পুলিস। আদালতে সেটাই জানাল তারা।   

2/5

গত ৭ সেপ্টেম্বর বান্দ্রা থানায় রিয়া চক্রবর্তী অভিযোগ করেন, মৃত্যুর আগে সুশান্তকে ভুয়ো প্রেসক্রিপশনের ভিত্তিতে ওষুধ দিয়েছিলেন তাঁর দিদি প্রিয়াঙ্কা, মিতু ও রাম মনোহর লোহিয়া হাসপাতালের এক চিকিৎসক। 

3/5

গত সপ্তাহে সিবিআই আদালতে জানিয়েছিল, রিয়ার অভিযোগ জল্পনার ভিত্তিতে। এই ধরনের জল্পনা নির্ভর তথ্যে এফআইআর সম্ভব নয়। 

4/5

মুম্বই পুলিস আদালতকে জানিয়েছে, সুশান্তকে না দেখেই মানসিক ওষুধ খাওয়ার পরামর্শ দিয়ে থাকতে পারেন চিকিৎসক। এটা অভিনেতার আত্মহত্যার কারণও হতে পারে। এই তথ্যটি অপরাধ হিসেবে গণ্য করে তদন্ত আবশ্যক। প্রাথমিক খোঁজখবর নেওয়া নিষ্প্রয়োজন। নীতিগতভাবে এফআইআর নেওয়াই পুলিসের কর্তব্য়। 

5/5

রিয়ার দাবি,সুশান্ত ও তাঁর দিদির ৮ জুনের হোয়াটসঅ্যাপ চ্যাটে দেখা যাচ্ছে, ৩টি ওষুধ ভাইকে খেতে বলছেন প্রিয়াঙ্কা সিং। অবসাদ ও উৎকণ্ঠার জন্য দেওয়া হয় ওই ওষুধগুলি। সুশান্তের মানসিক অবসাদ নিয়ে পরিবার জানত না বলে দাবি করেছে। অথচ উল্টো কথা বলছে হোয়াটসঅ্যাপ চ্যাট। ১৪ জুন মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের।